শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শুদ্ধাচার পুরস্কার পেলেন দুর্গাপুরের ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান

শুদ্ধাচার পুরস্কার পেলেন দুর্গাপুরের ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান

কলি হাসান, দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি ; জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০২১-২০২২ পেলেন দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজীব উল আহসান। বুধবার (০১ জুন) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে তাঁর হাতে শুদ্ধাচার পুরস্কার প্রদান করেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান। শ্রেষ্ঠত্বের পুরস্কার হিসেবে সম্মাননা সনদ তাঁর হাতে তুলে দেয়া হয়।

জানা গেছে, শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বিনির্মাণে অসামান্য অবদান, কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততার নিদর্শন, সেবা গ্রহীতাদের সঙ্গে আচরণ, সময় ও নেতৃত্ব দানের ক্ষমতা ও সৃজনশীল কর্মকাÐ বাস্তবায়নসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে দুর্গাপুরের ইউএনও এই পুরস্কার লাভ করেন।

তাঁর এই সম্মাননা প্রাপ্তিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন দুর্গাপুর উপজেলার সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক, শিক্ষকসহ সর্বসাধারণ।

ইউএনও মোহাম্মদ রাজীব উল আহসান বলেন, যে কোন স্বীকৃতি কাজের উৎসাহকে তরান্বিত করে। প্রথমবারের মতো শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত। এই পুরস্কার আমার ভবিষ্যত কর্মময় জীবনে পথ-নির্দেশক হিসেবে কাজ করবে। তিনি তাঁর মেধার সর্বোচ্চটুকু দিয়ে জনসেবায় নিয়োজিত রাখবেন বলেও তিনি জানান।

২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS