শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোটরবাইক দুর্ঘটনায় নিহত  মোরেলগঞ্জের দুই  যুবক শ্যালক-দুলাভাই

মোটরবাইক দুর্ঘটনায় নিহত  মোরেলগঞ্জের দুই  যুবক শ্যালক-দুলাভাই

মোরেলগঞ্জ ( বাগেরহাট)  প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে দুই যুবকের প্রাণ গেল মোটরবাইক দুর্ঘটনায়। গতকাল বুধবার ঢাকা থেকে মোরেলগঞ্জের উদ্দেশ্য মোটরসাইকেল যোগে  আসার পথে  গোপালগঞ্জে মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে শ্যালক-দুলাভাই নিহত হয়েছে।
নিহতরা হলেন, বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের  চালতাবুনিয়া গ্রামের সিদ্দিক শিকদারের ছেলে মারুফ শিকদার  (৩২) এবং একই উপজেলার পার্শ্ববর্তী নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামের আলম তালুকদারের ছেলে বায়জিদ তালুকদার (১৮)।  নিহতরা সম্পর্কে শ্যালক-দুলাভাই
কাশিয়ানী ভাটিয়াপাড়া হাইওয়ে থানার পরিদর্শক খান শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরবাইকে চড়ে ঢাকা থেকে মোরেলগঞ্জের নিজ বাড়িতে যাচ্ছিলেন মারুফ এবং বায়েজিদ। পথিমধ্যে ঢাকা-খুলনা মহাসড়কের চন্দ্রদিঘলিয়া এলাকায় ঘনকুয়াশার কারণে মোটরসাইকেল নিয়ন্ত্রণ
হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলেই তারা দু’জন নিহত হয়। তিনি আরো জানান, নিহতদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত  শেষে পরিবারের  কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।
নিহত মারুফ ঢাকায় আরএফএল  কোম্পানিতে চাকরি করতেন। স্ত্রীকে নিতে বাড়ি ফিরছিলেন। তার মাহি আল আবির নামে ২ বছরের এক ছেলে রয়েছে। গতকাল বুধবার বিকেলে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়ছে। এদিকে শ্যালক এইচএসসি  ফলপ্রার্থী বায়জিদকে সন্ধ্যায় জানাযা শেষে  তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
মর্মান্তিক  এ ঘটনায় দুই  পরিবার সহ এলাকায় শোকের  ছায়া নেমে এসেছে।
২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS