মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পীরগাছায় উন্নয়নের ইতিবাচক সংবাদ আশা করেন- ইউএনও

পীরগাছায় উন্নয়নের ইতিবাচক সংবাদ আশা করেন- ইউএনও

রংপুর ব্যুরোঃ রংপুরের পীরগাছা উপজেলা নির্বাহী অফিসার  নাজমুল হক সুমন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের ঘোষণা দিয়েছেন।  ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে জ্ঞানভিত্তিক অর্থনীতি ও উদ্ভাবনী বাংলাদেশ।
তিনি আরো বলেন, বাংলাদেশ গড়ে তোলার মাধ্যমে মানুষের সক্ষমতা ও জ্ঞানকে পূণ্য ব্যবহারিক প্রজ্ঞায় পৌঁছে দেয়া সম্ভব।  এ ঘোষণার পর ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের কাজ করছে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তরুণ প্রজন্মরা স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সেই সঙ্গে দেশ ও বাঙালি জাতির উন্নয়নের লক্ষে পজিটিভ খবর পরিবেশন করে এগিয়ে যাক পীরগাছা রিপোর্টার্স ক্লাব।
আজ মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী  অফিসারের কার্যালয়ে ইউএনও  নাজমুল হক সুমনকে নবনির্বাচিত কমিটি পীরগাছা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান, ক্লাবের সভাপতি আব্দুর রহমান রাসেল ও সাধারণ সম্পাদক  রাজীব মুন্সি। সেই সাথে পীরগাছা রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটির সকল সদস্যদের অভিনন্দন জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সকল কে আহবান জানান তিনি। তার সঙ্গে আলাপ কালে এসব কথা বলেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমন।
এসময়  উপস্থিত ছিলেন কমিটির অন্যান্য সদস্য  আলমগীর ইসলাম, মোস্তাক আহমেদ বাবু, আহসান হাবিব, হাবিবুর রহমান হাবিব, মাসুদ রানা মুকুল, আবু সায়েদ প্রমুখ।
গত ২৭ নভেম্বর পীরগাছা রিপোর্টার্স ক্লাব প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে।
২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS