শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের লালপুরে বাইসাইকেল ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নাটোরের লালপুরে বাইসাইকেল ও মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে বাইসাইকেল ও মোটরসাইকেলের সংঘর্ষে আব্দুল গফুর নামে এক ব্যক্তি মারা গেছেন।  এ সময় আহত আরেকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের পালিদেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাইসাইকেল চালক পাবনার ঈশ্বরদীর আরামবাড়িয়া গ্রামের মৃত হারেজ প্রামানিকের ছেলে।  আহত মোটরসাইকেল চালক রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর নামাজ গ্রামের ওসমান গনির ছেলে শিহাব উদ্দিন (২০)।

লালপুর থানা ও হাসপাতাল সূত্রে জানা যায়, বাইসাইকেল চালক আব্দুল গফুর রাস্তা পারাপারের সময় লালপুর হতে ঈশ্বরদীগামী রেজিস্ট্রেশন বিহীন দ্রুতগামী মোটরসাইকেল চালক শিহাব উদ্দিনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। উভয়েই রাস্তায় ছিটকে পড়ে মারাত্মকভাবে রক্তাক্ত জখম প্রাপ্ত হন।  স্থানীয় লোকজন উভয়কেই উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল গফুরকে মৃত ঘোষণা করেন। আর মোটরসাইকেল চালক শিহাবকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় সড়ক আইনে মামলা ও অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

৫৯ বার ভিউ হয়েছে
0Shares