শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরের নলডাঙ্গায় অধ্যক্ষের পক্ষে স্ত্রীর সংবাদ সম্মেলন বিপক্ষে এলাকাবাসীর মানববন্ধন

নাটোরের নলডাঙ্গায় অধ্যক্ষের পক্ষে স্ত্রীর সংবাদ সম্মেলন বিপক্ষে এলাকাবাসীর মানববন্ধন

নাটোর প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ নয়ন চন্দ্র প্রামানিককে নির্দোষ দাবী করে নাটোর শহরে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী ও সহকর্মী কলেজ শিক্ষক বীথিকা সরকার। একই সময়ে অধ্যক্ষের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে অধ্যক্ষকে চাকুরী থেকে বহিস্কারের দাবীতে কলেজের সামনের রেলষ্টেশনে স্থানীয় মাধনগর ইউনিয়ন বাসীর ব্যানারে মানববন্ধন করা হয়েছে। এর আগে মঙ্গলবার অধ্যক্ষ নয়ন চন্দ্র প্রামানিককে শিক্ষক নিয়োগের নামে প্রতারণার মামলায় কারাগারে পাঠিয়েছিল আদালত।

শুক্রবার সকাল ১১টায় আয়োজিত সংবাদ সম্মেলনে অধ্যক্ষ নয়ন চন্দ্রের স্ত্রী একই কলেজের শিক্ষক বীথিকা সরকার দাবী করেন, তার স্বামীর বিরুদ্ধে ২০ লাখ নিয়ে প্রতারনার অভিযোগে মামলা দায়ের কারী নাটোর সদরের সাধুপাড়ার আয়েজ উদ্দীনের ছেলে মোজ্জাম্মেল হক কলেজে প্রভাষক পদে চাকুরী দেয়ার জন্য কোন টাকা দেননি। ঐ শিক্ষকের একটি সনদ জাল থাকায় অধ্যক্ষ তার বেতন করতে পারেননি বলে তিনি দাবী করেন।

অপরদিকে একই সময়ে কলেজের সামনের রেলষ্টেশনে প্রতারণার অভিযোগে অধ্যক্ষ নয়ন চন্দ্রকে চাকুরী থেকে বহিস্কারের দাবীতে স্থানীয় মাধনগর ইউনিয়ন বাসীর ব্যানারে মানববন্ধন করা হয়েছে। মানববন্ধবে বক্তব্য রাখেন, মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম সঞ্চয়, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান রকি, মাধনগর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন মৃধা, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান টুকু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম হোসেন ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ আপন প্রমুখ। বক্তারা বলেন, অধ্যক্ষ নয়ন চন্দ্র কলেজে নিয়োগসহ নানা দূর্নীতি করে কোটি কোটি টাকা আত্মসাত করেছেন। শহরের তেবাড়িয়ায় বহুতল ভবণ নির্মাণ করে ভাড়া দিয়েছেন। তাকে দ্রæত অধ্যক্ষের পদ থেকে অপসারনের জন্য মানববন্ধনে দাবী জানানো হয়।

এদিকে অধ্যক্ষের বিরুদ্ধে মামলা দায়েরকারী প্রভাষক মোজাম্মেল হক দাবী করেছেন, তিনি অধ্যক্ষকে দুই বারে নগদ ২০ লাখ টাকা প্রদান করেছেন। তিনি বলেন, তার কোন সনদ জাল নয়, বীথিকা সরকার একই সাথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং এই কলেজে চাকুরী করছিলেন, এই বিষয়সহ অধ্যক্ষের দূনীতি নিয়ে তিনি মুখ খুললে তারা উভয়ে মিলে তার ( মোজাম্মেল হকের) বিরুদ্ধে ষড়যন্ত্র করে এসব কথা বলেছেন।

২৬ বার ভিউ হয়েছে
0Shares