মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিংড়ায় আ.লীগের নির্বাচনী ইশতেহার বিষয়ক সভায় অংশ নিলেন বিএনপির দুই শীর্ষ নেতা !!!

সিংড়ায় আ.লীগের নির্বাচনী ইশতেহার বিষয়ক সভায় অংশ নিলেন বিএনপির দুই শীর্ষ নেতা !!!

নাটোর প্রতিনিধি : দেশে সরকার পতন আন্দোলনের এক দফায় বিএনপি। দিচ্ছে একের পর এক হরতাল অবরোধ কর্মসূচি। এমন সময়ে নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের নির্বাচনী ইশতেহার প্রণয়ন সংক্রান্ত বিষয়ে সুপারিশ ও উপদেশ মূলক অনুষ্ঠানে যোগ দিয়েছেন বিএনপি’র সিংড়া উপজেলা আহবায়ক ও পৌর আহবায়ক সহ ৮জন বিএনপিপন্থী আইনজীবী। সিংড়ায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রণয়ন সংক্রান্ত বিষয়ে ধারাবাহিকভাবে জেলা ও উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও সংগঠনের সাথে সুপারিশ ও উপদেশ সভা করে আসছেন নাটোর-৩ আসনের সংসদ সদস্য আইসিটি প্রতিমন্ত্রী এবং আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রণয়ন উপ-কমিটির সদস্য জুনাইদ আহমেদ পলক।

তারই অংশ হিসাবে রোববার রাতে ওই মতবিনিময় সভায় হাজির হন সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবুর রহমান মন্টু ও সিংড়া পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. আলী আজগর সহ বিএনপিপন্থী ৮ জন আইনজীবী। তাদের উপস্থিত থাকার বেশ কয়েকটি ছবি মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ছবিগুলোতে দেখা যায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের বাসভবনে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভা শেষে অন্যদের সাথে রাতে রাতের খাবার খাচ্ছেন এসব বিএনপি নেতারা। প্রতিমন্ত্রী পলক ও তার ব্যক্তিগত সহকারী মাওলানা রুহুল আমিন তাদের খাবার পরিবেশন দেখভাল করছেন ও কুশল বিনিময় করছেন। বিষয়টি নিয়ে বিএনপির সাধারণ নেতাকর্মীসহ জেলার রাজনৈতিক অঙ্গনে চলছে আলোচনা সমালোচনা। দলীয় নেতাদের এমন কান্ডে ক্ষুব্ধ বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা। নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একাধিক নেতা-কর্মী জানান, বিএনপি যখন লড়াই সংগ্রামের চূড়ান্ত পর্যায়ে জেল জুলুম সইছে, গ্রেফতারী পরোয়ানা নিয়ে পালিয়ে বেড়াচ্ছে তখন এসব কতিপয় নেতাদের এসব কাজের কারণে মাঠপর্যায়ের কর্মীদের মনোবল নষ্ট হচ্ছে। নেতাদের প্রতিমন্ত্রীর সাথে এক টেবিলে বসে আতিথিয়েতা গ্রহণ করা দলের সাথে বেঈমানী করার সামিল বলে তারা মনে করেন।

এ বিষয়ে সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মজিবুর রহমান মন্টু বলেছেন, সিংড়ার আইন-শৃঙ্খলা ও সৌজন্যতামূলক আলোচনার জন্য সিংড়ার সকল আইনজীবীদের দাওয়াত দেওয়া হয় প্রতিমন্ত্রীর বাসভবনে। সেখানে সকল মতের আইনজীবীরা উপস্থিত ছিলেন। তিনি বলেন, আলোচনা সভাটি যে আওয়ামী লীগের ইশতেহার বিষয়ে হচ্ছে তা আগে থেকে জানতে পারলে সেখানে যেতাম না।

সিংড়া পৌর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. আলী আজগরের মোবাইল ফোন নাম্বার বন্ধ পাওয়ায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ বিষয়ে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেছেন, ছবি গুলো তাদের নজরে এসেছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এটা কোনো ভাবেই মেনে নেয়া যায় না। এ বিষয়ে দ্রæত দলীয়ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রসঙ্গত নির্বাচনী ইশতেহার প্রণয়ন সংক্রান্ত বিষয়ে সুপারিশ ও উপদেশ মূলক আইনজীবি ও চিকিৎসকদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক ছাড়াও বক্তব্য রাখেন, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান ও সাধারণ সম্পাদক সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

৩৪৬ বার ভিউ হয়েছে
0Shares