বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৩জন গ্রেফতার

নাটোরে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৩জন গ্রেফতার

ইসাহাক আলী, নাটোর, ২০ জুলাই-  নাটোরে পৃথক দুটি স্থান ও সময়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার এবং মাদক পরিবহনের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

আজ সকালে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে ছয় কেজি গাঁজাসহ একজনকে ও গত রাতে নাটোরের লালপুর উপজেলা থেকে ১৫০ বোতল ফেনসিডিল সহ দুইজনকে আটক করে তারা।

আজ সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর শহরের মাদ্রাসা মোড় এলাকায় ৬ কেজি গাঁজা সহ নরসিংদী জেলার রায়পুরা থানার কাছারকান্দি গ্রামের জালাল সরকারের ছেলে আসিফ সরকার (২২) কে গ্রেফতার করে। সে জানায়, জব্দকৃত আলামত গাঁজা নরসিংদী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিল।  এ ঘটনায় নাটোর সদর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

এছাড়া নাটোর জেলার লালপুর থানাধীন সাদিপুর গ্রামস্থ এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৫০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, পরিবহনের কাজে নিয়োজিত একটি রেজিঃ বিহীন মোটর সাইকেলসহ রাজশাহী জেলার বাঘা উপজেলার পাকুরিয়া গ্রামের খোদাবক্সের ছেলে রাকিবুল হাসান (২৬) এবং একই জেলার একই উপজেলার মনিগ্রাম এলাকার আব্দুল বারিকের ছেলে রতন আলী(২৮)কে গ্রেফতার করে। এ ঘটনায় নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

৪২ বার ভিউ হয়েছে
0Shares