বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আন্তরিকতা থাকলে সীমিত সম্পদ দিয়েও অনেক বেশি সেবা করা যায় – আইসিটি প্রতিমন্ত্রী পলক

আন্তরিকতা থাকলে সীমিত সম্পদ দিয়েও অনেক বেশি সেবা করা যায় – আইসিটি প্রতিমন্ত্রী পলক

ইসাহাক আলী, নাটোর, ০৩ ফেব্রæয়ারী-তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন , আন্তরিকতা থাকলে অল্প সময়ে অল্প সম্পদ দিয়েও অনেক বেশি সেবা করা যায়। আর আন্তরিকতা, মমত্ববোধ , ভালবাসা বা দায়িত্ববোধ না থাকে তাহলে যতো টাকা পয়সাই দেয়া হোক তাহলে তার সুষ্ঠু ব্যবহার হবে না।

তিনি আজ সকালে সিংড়া কোর্ট মাঠে আয়োজিত দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, শুধু মাত্র আন্তরিকতা ও সেবার মানুসিকতা নিয়েই ডায়াবেটিক সমিতি সারা দেশে রোগীদের সেবা করে যাচ্ছেন। তারা এর বিনিময়ে টাকা পয়সা বা নেতৃত্ব চাননা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক ডা. একে আজাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড ওহিদুর রহমান শেখ, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস ও সিংড়া ডায়াবেটিকস সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ অন্যরা।

ক্যাম্পে ৫জন বিশেষজ্ঞ চিকিৎসক সহ ৩০ জন চিকিৎসক ৩০ টি বুথে দিনব্যাপী স্বাস্থ্য সেবা প্রদান করেন। এছাড়া তাদের ফ্রি ঔষধ ও পরীক্ষানিরীক্ষা করা হয়। সারাদিনে প্রায় ৫ হাজার মানুষকে এই স্বাস্থ্য সেবা দেয়া হবে বলে জানান ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক।

৩৯ বার ভিউ হয়েছে
0Shares