বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে নিখোজের একদিন পর ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

নোয়াখালীতে নিখোজের একদিন পর ডোবা থেকে শিশুর লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি ; নোয়াখালী জেলা শহর মাইজদী বাজার এলাকার একটি ডোবা থেকে নিখোঁজের একদিন পর মোঃ মারুফ (১১) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে সুধারাম মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী পৌরসভার মাইজদী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মানাধীন ভবনের সামনের ডোবা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। মারুফ গতকাল বুধবার সকালে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়েছিলো।

মারুফ সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের মৃত ছানা উল্যার ছেলে। সে নোয়াখালী পৌর এলাকার বোর্ড স্কুল সংলগ্ন এলাকায় পরিবারসহ বাস করতো। মারুফ ভাঙারি মালামাল কুড়িয়ে তা দোকানে বিক্রি করে সংসার চালাতো।

নিহত শিশুর মা মায়া বেগম জানায়, গতকাল বুধবার সকালে তার কাছ থেকে ১০টাকা নিয়ে বাসা থেকে বের হয় মারুফ। এর পর এলাকায় ছেলে-মেয়েদের সঙ্গে কিছু সময় খেলাধুলা করে। তারপর থেকে সে আর বাসায় ফিরে আসেনি। প্রতিদিন সন্ধ্যার মধ্যে ফিরতো। কিন্তু বুধবার সে আর ফিরেনি। তার সহপাঠীরা জানায় গতকাল বিকেলে কোন এক যুবক তাকে হোন্ডায় করে নিয়ে যায়। পরে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েও তার হদিস পাওয়া যায়নি। এক পর্যায়ে বৃহস্পতিবার সুধারাম থানায় জিডি করার সিদ্ধান্ত নেয়। এর মধ্যে দুপুর ১টার দিকে তার লাশ পাওয়া যায়।

এ বিষয়ে সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক জানান, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ডোবায় পড়ে থাকা অবস্থায় তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠান। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় প্রাথমিক ভাবে এ কটি ইউডি মামলা দায়ের করা হয়েছে ।ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

১৩৯ বার ভিউ হয়েছে
0Shares