বৃহস্পতিবার- ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে জবাই করে হত্যা

নোয়াখালীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে জবাই করে হত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর গ্রামে তাসমিয়া হোসেন প্রকাশ অদিতি (১৪) নামের এক অষ্টম শ্রেণী পড়–য়া ছাত্রীকে গলা কেটে জবাই করে ও হাতের রগ কেটে হত্যা করা হয়েছে। তাবে পুলিশ এ হত্যাকান্ডের কোন কারণ জানাতে পারেনি।

নিহত তাসমিয়া হোসেন অদিতি স্থানীয় নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল এবং নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর গ্রামের মৃত রিয়াজ হোসেনের মেয়ে। তার মা স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষিকা।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর এলাকায় নিজ বাসায় শিক্ষার্থীর হত্যাকান্ডের ওই ঘটনাটি ঘটেছে।

সুধারাম থানার অফিষার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নোয়াখালী পৌরসভার লক্ষীনারায়ণপুর এলাকায় এক কিশোরীকে গলা কেটে জবাই করে ও হাতের রগ কেটে হত্যা করা হয়েছে বলে পুলিশকে জানানো হয়। খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ওই স্কুল ছাত্রীর নিজ শয়ন কক্ষে তার গলা কাটা ও হাতের রগ কাটা লাশ পড়ে আছে। তবে এখন পর্যন্ত হত্যাকান্ডের কোন কারণ জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ওসি আরও জানান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন ।ময়নাতদন্তের রিপোট হাতে পেলে এ বিষয়ে পরবতী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

তবে, এরিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে রয়েছে,বিস্তারিত জানতে কিছু সময় লাগবে।

১৬৬ বার ভিউ হয়েছে
0Shares