শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">স্কুলছাত্রীদের ইভটিজিং ও মোবাইল নাম্বার চাওয়ার ঘটনা নিয়ে বিরোধ</span> <span class="entry-subtitle">সেনবাগে কিশোর গ্যাংয়ের হামলা : বাড়িঘর ভাংচুর, নারীসহ আহত-৬জন</span>

স্কুলছাত্রীদের ইভটিজিং ও মোবাইল নাম্বার চাওয়ার ঘটনা নিয়ে বিরোধ সেনবাগে কিশোর গ্যাংয়ের হামলা : বাড়িঘর ভাংচুর, নারীসহ আহত-৬জন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউপির চিলাদী গ্রামে স্কুলছাত্রীদের ইভটিজিং ও মোবাইল নাম্বার চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে একদল কিশোর গ্যাংয়ের সদস্যেরা বাড়িঘরে হামলা চালিয়েছে আসবাবপত্রসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ভাংচুর করেছে। এতে এক নারীসহ ৬জন আহত হয়েছে।
গুরুতর আহতদের মধ্যে আবদুল খালেক (৪৫) ও শেখ মজিবুর রহমান (৫০) নামে দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও মোঃ মাসুদ (৩৭) এবং সোহাগকে (৩০) দুইজনকে সেনবাগ সরকারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেকেক্সে ভর্তি করা হয়েছে। আহত অপর আকলিমা বেগম (৪৫) ও মিজানুর রহমানকে (১৯) সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
স্থানীয় এলাকাবাসি ও হাসপাতালে আহতদের স্বজনরা জানায়, উপজেলার চিলাদী গ্রামের বাতানিয়া বাড়ির স্কুল পড়–য়া ছাত্রীদের ইভটিজিং এবং ছোট ছেলেদের দিয়ে মোবাইল নাম্বার চায় পার্শ্ববর্তী গোলাল বাড়ির কিশোর গ্যাংয়ের লিডার হিসেবে খ্যাত জহির ও জাহিদ। এ নিয়ে শুক্রবার বিকালে কিশোর গ্যাং সদস্যেদের এমন আচরনে বাতানিয়া বাড়ির লোকজনের মাঝে বিরোধ দেখা দেয়। এনিয়ে শনিবার বিকালে এলাকার মুরুব্বীদের নিয়ে সালিস বৈঠক হওয়ার কথা ছিল।
কিন্তু তার আগেই শনিবার দুপুরে চিলাদী গ্রামের বাতানিয়া বাড়ির মাসুদসহ ৩/৪জন লোক পার্শ্ববর্তী পাঁচতুফা গ্রামে একটি দাওয়াত অনুষ্ঠানে যাচ্ছিলেন। এসময় পার্শ্ববর্তী গোয়াল বাড়ির কিশোর গ্যাং লিডার জহির ও জাহিদের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের ১০/১২জন সদস্য তাদের ওপর হামলা চালায়। এ খবর পেয়ে বাতানিয়া বাড়ির আরো লোকজন ঘটনাস্থলে গিয়ে মারধোরের কারণ জিজ্ঞেস করতেই তাদের ওপরও হামলা চালিয়ে ব্যাপক মারধোর করে। এতে তারা আহত হয়। আহতদের হাসপাতালে নিয়ে আসলে পূনরায় গোয়াল বাড়ির কিশোর গ্যাং সদস্যেরা বাতানিয়া বাড়িতে গিয়ে বাড়ি ঘরে হামলা চালায়।
ছোট ছোট ছেলেদের মধ্যে বিরোধের কারনে বাড়িঘর ভাংচুর ও লোকজনের ওপর হামলা মারধোর ঘটনা স্বীকার করে সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন গতরাতে জানান, খবর পেয়েই দ্রæত ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে। আহতদের হাসপাতলে পাঠানো হয়েছে। তাদের চিকিৎসা চলছে। এ ঘটনায় অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares