শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
অতিরিক্ত লোডশেডিং সেনবাগে পল্লী বিদ্যুৎতের সাবষ্টেশনের হামলা ভাংচুর

অতিরিক্ত লোডশেডিং সেনবাগে পল্লী বিদ্যুৎতের সাবষ্টেশনের হামলা ভাংচুর

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি \ নোয়াখালীর সেনবাগে পল্লী বিদ্যুতের অতিরিক্ত লোডশেডিংয়ের প্রতিবাদে বিক্ষুব্দ গ্রাহকরা একটি বিদ্যুৎ উপকেন্দ্র (সাব ষ্টেশনে হামলা চালিয়ে ভাংচুর করেছে। ওই হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নবীপুর ইউপির দেবী সিংহপূর গ্রামস্থ পল্লী বিদ্যুতের সাবষ্টেশনে । এসময় বিক্ষুব্দ গ্রাহকরা বিদ্যুতর সাবষ্টেশন ভবনের সুরক্ষা গেইট ও ইটপাটকেল নিক্ষেপ করে ভবনের জানালার কাঁচ ভাংচুর করে। তবে,এঘটনায় কেউ হতাহত হয়নি।
খবর পেয়ে নবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন সোহেল ও সেনবাগ থানার এএসআই দ্বীন ইসলাম ঘটনাস্থলে পৌছে ডিজিএমের সঙ্গে কথা বলে লোডশেডিং সহনীয় পর্যায়ে করার আশ্বাস দিয়েনপরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
উল্লেখ সেনবাগ পল্লী বিদ্যুৎ সমিতির আওয়াতাধীন ৯২ হাজার গ্রাহক রয়েছে। বিগত কয়েক মাস যাবত সেনবাগে পল্লী বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং শুরু হয়। ২৪ ঘন্টায় গড়ে ২ থেকে ৩ঘন্টা বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে।রাতে এর পরিস্থিতি আরো ভয়াবহ রুপ ধারণ করে। এতে করে রাতে গুমাতে না পারায় গ্রাহকরা বিক্ষুব্দ হয়ে ওঠে এর জেলে বিদ্যুৎ কেন্দ্রে হামলা ও ভাংচুর করে।
এব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ উপজেলা পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানাজার (ডিজিএম) মিনারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS