শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে স্থগিত আওয়ামীলীগের ৯টি ইউনিয়ন সমন্বয় কমিটি পূর্নবহাল

সেনবাগে স্থগিত আওয়ামীলীগের ৯টি ইউনিয়ন সমন্বয় কমিটি পূর্নবহাল

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : ৫দিনের মাথায় স্থগিত করা সেনবাগ উপজেলার ৯টি ইউনিয়ন আওয়ামীলীগের ওয়ার্ড ও ইউনিয়ন সদস্য সংগ্রহ অভিযান এবং সম্মেলন প্রস্তুতির সমন্বয় কমিটির ফের পূর্ন বহাল করা হয়েছে। শুক্রবার রাতে ঢাকায় স্থানীয় সাংসদ ও সেনবাগে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক আলহাজ্ব মোরশেদ আলমের ঢাকার গুলশানস্থ াসভবনে অপর তিন যুগ্ম আহবায়ক লায়ন জাহাঙ্গীর আলম মানিক, বাহার উল্লাহ বাহার ও শওকত হোসেন কাননের সঙ্গে বেঠক শেষে স্থগিত করা সম্মেলন প্রস্তুতিন সমন্বয় কমিটি পূর্ন বহাল করে। শুক্রবার রাতে সেনবাগ উপজেলার আওয়ামীলীগের আহবায়ক ও নোয়াখালী-২(সেনবাগ-সোনাইমুড়ী আংশিক আসনের এমপি মোরশেদ আলম তার পেজবুক ভেরিফাই আইডিতে থেকে এক ম্যাসেসএ কমিটি পূর্ন বহালের ঘোষনা দিয়ে লিখেন তা হুবহুব তুলে ধরা হলো

‘ প্রিয় সহযোদ্ধাবৃন্দ, আসসালামু আলাইকুম। আজ বিকাল ৫ ঘটিকায় ঢাকার গুলশানস্থ আমার নিজ বাসভবনে আমি সহ আমার ৩জন যুগ্ম-আহবায়কগন কে নিয়ে আলাপচারিতা ও চা চক্রে মিলিত হই। উক্ত আলাপচারিতায় সেনবাগ উপজেলা আওয়ামীলীগের অন্তর্গত সকল ওয়ার্ড ও ইউনিয়নসম‚হের সম্মেলন ও সদস্য সংগ্রহের জন্য গঠিত সমন্বয় কমিটি নিয়ে যে সংকট তৈরী হয়েছিল সেটি নিরসন করা সম্ভব হয়েছে। এমতাবস্থায়, উক্ত বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী গত ২৮/০৭/২০২২খ্রিঃ তারিখে গঠিত সমন্বয় কমিটি গুলোর উপর আরোপিত স্থগিতাদেশ প্রত্যাহার করা হলো, এবং কমিটির সকল সদস্যকে যথারীতি তাদের কার্যক্রম পরিচালনা করার জন্য অনুরোধ করা হল। নির্দেশক্রমে ঃ মোরশেদ আলম এমপি। আহবায়ক সেনবাগ উপজেলা আওয়ামীলীগ।

নাম প্রকাশ না করা শর্তে একাধিক আওযামীলীগ নেতা জানান, দীর্ঘ ৯বছর পর গত ২৬ এপ্রিল জেলা আওযামীলীগ নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী আংশিক আসনের এমপি আলহাজ্ব মোরশেদ আলমকে আহবায়ক ও লায়ন জাহাঙ্গীর আলম মানিক, বাহার উল্লাহ বাহার, শওকত হোসেন কাননকে যুগ্ম আহবায়ক করে ৬৩জন সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটির ঘোষনা করে। কিন্ত আহব্য়াক ও সমন্বয় কমিটিতে স্থান না পাওয়ার কিছু নেতা ঘোষিত কমিটি নিয়ে ষড়যন্ত্র শুরু করে। ওই ষড়যন্ত্রের অংশ হিসাবে আহবায়ককে ভুল বুঝিয়ে কমিটির স্থগিত করান। কিন্তু অবশেষে ৩ যুগ্ম আহব্য়াকের সঙ্গে বৈঠক শেষে ঘোষিত সমন্বয় কমিটি পূর্ন বহাল করায় সৃষ্ট জটিলতা কেটে গেল।

৯৩ বার ভিউ হয়েছে
0Shares