শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে বিএনপি জামায়াতের ১৪৭ নেতাকর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে বিএনপি জামায়াতের ১৪৭ নেতাকর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে ১১টি থানা এলাকায় অভিযান চালিয়ে একদিনে বিএনপি-জামায়াতের ১৪৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) বিকেল থেকে রোববার (২৯ অক্টোবর) ভোর পর্যন্ত জেলার সদর, বেলকুচি, এনায়েতপুর, রায়গঞ্জ,তাড়াশ,উল্লাপাড়া,শাহজদপুর, কাজিপুর, সলঙ্গা, কামারখন্দ ও চৌহালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। সিরাজগঞ্জের বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ এসব গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
রোববার দুপুরে সিরাজগঞ্জ সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, শনিবার রাত থেকে ভোর পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের ৩৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া বেলকুচিতে ২৪ ঘণ্টায় নাশকতার অভিযোগে ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে।
এর মধ্যে ১৯ জন বিএনপি ও ৯ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী রয়েছে। রায়গঞ্জে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে  বিএনপি-জামায়াতের ১৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।উল্লাপাড়ায়  বিএনপির ১২ ও জামায়াতের ১ নেতাকর্মীকে  গ্রেফতার করা হয়েছে।তাড়াশ থানায়  বিএনপির  জামাতের ১১ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।এনায়েতপুর থানায় বিএনপি জামায়াতে ১০ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।
শাহজাদপুরে  বিএনপির ৫ ও জামায়াতের ৪ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। সলঙ্গা থানায় শনিবার রাতে অভিযান চালিয়ে ৭ বিএনপি-জামায়াতের নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। কাজিপুর থানায় ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে ৭ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। কামারখন্দ থানায় বিএনপির ৬ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। চৌহালী থানায় ২ বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল হাকিম ও সদস্য হামিদ মোল্লা। সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলাম জানান,   গ্রেফতার ব্যক্তিদের নামে বিভিন্ন থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে।
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS