শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফিলিস্তিনে বর্বর হামলা ও ইসরায়েলী আগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফিলিস্তিনে বর্বর হামলা ও ইসরায়েলী আগ্রাসনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি:  ফিলিস্তিনে বর্বর হামলা ও  ইসরায়েলী আগ্রাসনের প্রতিবাদে নেত্রকোনার কলমাকান্দায় সর্বস্তরের উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার উদ্যোগে বৃহস্পতিবার বিকেলে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

উপজেলার কলমাকান্দা মারকাজ মসজিদের প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডাকবাংলো মোড়ে মোনাজাতের মধ্যে দিয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

এর আগে প্রতিবাদ সমাবেশে কলমাকান্দা আশরাফিয়া ক্বাওমিয়া মাদ্রাসার  মুহতামীম মাওলানা উসমান গনি এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, কোর্ট মসজিদের ইমাম মাওলানা লুৎফুর রহমান, মারকাজ মাদ্রাসার  শিক্ষা সচিব মুফতি মাসউদুর রহমাস আল হাবিবী, থানা জামে মসজিদের ইমাম হাফেজ মো. খাইরুল কবির, মুফতি শহীদুল ইসলাম, মাওলানা আলী উছমান যুক্তিবাদী,  মাওলানা আবুল কাশেম, মুফতি ইলিয়াস আহমেদসহ আরো অনেকেই।

উক্ত কর্মসূচীতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার ধর্মপ্রান মুসলিম তৌহিদী জনতা অংশ নেন। বিক্ষোভ মিছিল শুরু হওয়ার পূর্বে ইসরায়েলর জাতীয় পতাকাকে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

১১৫ বার ভিউ হয়েছে
0Shares