শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় বিএনপি-জামায়াতের চার নেতাকর্মী গ্রেপ্তার

সাঁথিয়ায় বিএনপি-জামায়াতের চার নেতাকর্মী গ্রেপ্তার

সাঁথিয়া (পাবনা)প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় পুলিশ অভিযান চালিয়ে বিএনিপ-জামায়াতের চার নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো-উপজেলার করমজা ইউনিয়ন বিএনপির সাবকে সভাপতি ও বায়া গ্রামের মৃত আজগার আলীর ছেলে মোজাফ্ফর হোসেন(৫৩),সাঁথিয়া পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাঁথিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর এবং ফেঁচুয়ান গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে জহুরুল ইসলাম(৪৮),ধোপাদহ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক ও হাপানিয়া গ্রামের আকমল হোসেনের ছেলে আরিফুল ইসলাম স্বপন(৩৭), কাছারপুর মাদরাসার সুপার ও জামায়াত কর্মী এবং রাউতি গ্রামের মৃত আবু বক্কার খানের ছেলে হুজ্জুতুল্লাহ খান(৫৩)। গত বুধবার(২৫অক্টোবর) রাতে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ

সাঁথিয়া উপাজেলা বিএনপির সাবেক সভাপতি কে এম মাহবুব মোর্শেদ জ্যোতি বলেন,আগামি ২৮ অক্টোবর ঢাকায় বিএনপরি মহাসমাশে যাতে লোকজন যেতে না পারে ও সমাবেশ বাঞ্চাল করতে এবং বর্তমান সরকার আগামি নির্বাচন যাতে নির্বিগ্নে করে আবার ক্ষমতায় যেতে পারে সে জন্য আমাদের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করে হয়রানি করছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেপ্তাকৃতদের বিরুদ্ধে ২০২২ ও ২৩ সালের নাশকতার মামলা বিচারাধীন(পেন্ডিং) রয়েছে। সেই মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার(২৭অক্টোবর) আদালতে প্রেরণ করা হবে।

২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS