সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেতুলিয়ায় চুরির মামলা করায় হুমকির মুখে কাজল রেখা

তেতুলিয়ায় চুরির মামলা করায় হুমকির মুখে কাজল রেখা

পঞ্চগড় : পঞ্চগড়ের তেতুলিয়ায় মরিচ চুরির মামলা করায় হুমকির মুখে পড়েছে মরিচ চাষী কাজল রেখাসহ তার পরিবার।
বৃহস্পতিবার দুপুরে তেতুলিয়া মডেল থানায় অভিযোগ দাখিল করে তিনি সাংবাদিকদের কাছে তার অভিযোগ তুলে ধরেন। অভিযোগে জানা যায় বেশ কিছু দিন ধরেই মামলার আসামীরা মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছেন।
গত ১০ অক্টোবর তিরনই হাট বাজার থেকে রাতে বাড়ি ফেরার পথে কাজল রেখার স্বামী শরিফুল ইসলামের পথ রোধ করে। কোনমতে পালিয়ে বাঁচেন তিনি। কাজলরেখা বলেন আসমীরা আমার জমি দখল, বাড়ি ঘর পুড়িয়ে দেয়ার হুমকি দিচ্ছেন। আমার মেয়ে কলেজের শিক্ষার্থী। তাকে নিয়ে আমরা সবসময় ভয়ে আছি। যে কোন সময় আসামীরা হামলা করতে পারে। আমি ঘটনার সুষ্ঠু তদন্ত করে বিচার চাই।
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার গোয়াবাড়ি গ্রামের এক মরিচ চাষি খেত থেকে উৎপাদিত ১২ মন শুকনো মরিচ শুকিয়ে নিজের দোকান ঘরে রাখেন। গত জুন মাসের একদিন গভীর রাতে সেই মরিচ চুরি হয়ে যায়। মরিচের সাথে দোকানে রাখা নগদ টাকা, মালামালও নিয়ে যায় চোরেরা। চুরি হওয়া ওই মরিচ, দোকানের মালামালের বাজার মুল্য ২ লাখ ২৯ হাজার টাকা। মরিচ চুরির বিচারের আশায় তিনি স্থানীয় চেয়ারম্যান ও অন্যান্য জনপ্রতিনিধের স্মরনাপন্ন হন। কিন্তু দ্বারে দ্বারে ঘোরার পরও তিনি বিচার না পেয়ে গত আগষ্ট মাসে মরিচ চাষি কাজল রেখা বাদী হয়ে ৯ জনকে আসামী করে তেঁতুলিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
এই আসামীরা গত কয়েক মাস থেকে মামলা প্রত্যাহারের জন্য নানারকম হুমকি দিচ্ছেন বলে আবারো থানায় অভিযোগ করেছেন কাজল রেখা।
মামলার প্রধান আসামী হাকিমপুর গ্রামের সিদ্দিক হোসেন জানান, মরিচ চুরির মামলায় আমাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। তাকে আমরা কেউ হুমকি দেইনা। এটা মিথ্যা অভিযোগ।
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান, কাজল রেখা মরিচ চুরির মামলা করেছেন। আমরা দুইজন আসামীকে গ্রেপ্তার করি। পরে আদালতের মাধ্যমে তারা জামিন পায়। হুমকির অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

১০৬ বার ভিউ হয়েছে
0Shares