মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁয় সিএনজি মালিক-শ্রমিকদের সড়ক অবরোধ, বাস চলাচল বন্ধ

নওগাঁয় সিএনজি মালিক-শ্রমিকদের সড়ক অবরোধ, বাস চলাচল বন্ধ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় সিএনজির রেজিস্ট্রেশন প্রদান, বাস মালিক গ্রুপের লাঠিয়াল বাহিনী রাস্তা থেকে প্রত্যাহার এবং সিএনজি চালককে মারধরের প্রতিবাদে সিএনজি (অটোরিকশা) শ্রমিক ইউনিয়ন ও মালিকরা সড়ক অবরোধ করে বাস চলাচল বন্ধ করে দিয়েছে। সোমবার সন্ধ্যায় ৬টায় শহরের বালুডাঙ্গা বাস টার্মিনাল এলাকায় প্রধান সড়ক অবরোধ বিক্ষোভ করেন সিএনজি শ্রমিক ও মালিকরা। এতে করে বালুডাঙ্গা বাস টার্মিনাল থেকে অভ্যন্তরীণ রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। যার কারনে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। অন্যদিকে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শহরের বালুডাঙ্গা বাস টার্মিনাল থেকে মান্দাগামী যাত্রী সোহরাব হোসেন বলেন, শহরের কিছু কাজ ছিল যার কারনে সন্ধ্যা হয়ে যায়। বালুডাঙ্গা এসে দেখি বাস চলাচল বন্ধ। এতে করে চরম সমস্যায় পড়েছি।

পত্নীতলাগামী যাত্রী সোহেল হোসেন বলেন, হঠ্যাৎ করে বাস চলাচল বন্ধ। এখন কিভাবে যাবো বুঝতেছিনা। সিএনজি- বাস সবই বন্ধ রয়েছে। আমরা সাধারণ যাত্রীরা ভোগান্তিতে পড়েছি।

বিষয়টি নিয়ে কথা হলে সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক তানভির হোসেন বলেন, বাচ্চু সরদার নামে আমাদের একজন সিএনজি চালককে সোমবার বিকেল ৩টার দিকে মান্দার ফেরিঘাটে বাস মালিক সমিতির লাঠিয়াল বাহিনীর প্রধান শান্ত মারধর করেছে। এরকম ঘটনা প্রতিনিয়িতই ঘটে থাকে আমাদের সাথে। তারা রাস্তায় প্রতিদিনই আমাদের সিএনজি চলাচলে বাঁধা সৃষ্টি করছে। যা অন্যায়। প্রশাসনের পক্ষ থেকে আমরা আশানূরুপ সহযোগিতা পাচ্ছিনা। যার কারনে আমরা রাস্তায় নামতে বাধ্য হয়েছি। এর সুষ্ঠ সমাধান না হওয়া পর্যন্ত আমরা সিএনজি চালবোনা এবং বাসও চলাচল করতে দিবোনা।

নওগাঁ জেলা বাস মালিক গ্রুপের সভাপতি শহিদুল ইসলাম এর ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) ফয়সাল বিন আহসান বলেন, মালিক গ্রুপ ও সিএনজি মালিক-শ্রমিক সমিতির নেতৃবৃন্দের সাথে বসে বিষয়টি সুরাহার উদ্যোগ গ্রহণ করা হবে। কোন অপ্রীতিকর পরিস্থিতি যেন না ঘটে সেজন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

৬৫ বার ভিউ হয়েছে
0Shares