বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">গোলাপগঞ্জে এলডিপির নেতার উপর আওয়ামী লীগের হামলা</span> <span class="entry-subtitle">শ্রমিক দিবস কর্মসূচী পালন শেষে</span>

গোলাপগঞ্জে এলডিপির নেতার উপর আওয়ামী লীগের হামলা শ্রমিক দিবস কর্মসূচী পালন শেষে

গোলাপগঞ্জ প্রতিনিধি: শনিবার (১মে) শ্রমিক দিবসে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মিটিংয়ে অংশ নিয়ে বাড়ি ফেরার পথে এলডিপির এক নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। আওয়ামীলীগের প্রায় ৯জন নেতাকর্মী এ হামলা চালায়।

হামলায় আহত এলডিপির গোলাপগঞ্জ উপজেলা শাখার সদস্য তোফায়েল আহমদকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট ইবনেসিনা হাসপাতালে প্রেরণ করেন।

আহত তোফায়েল আহমদ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পশ্চিম ভাগ গ্রামের ফারুক আহমদের পুত্র।

জানা যায়, ওইদিন সন্ধ্যায় তোফায়েল আহমদ শ্রমিক দিবসে এলডিপির মিটিংয়ে অংশ নিয়ে বাড়ি ফিরছিলেন। তখন পূর্ব পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা আওয়ামী লীগ নেতা সুহেল, সাবলু, বাবলু, ফজলু, লাবলু ও নজরুল সহ আরোও ৯জন আওয়ামীলীগ নেতাকর্মীরা তার উপর দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে সিলেট ইবনেসিনা হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

হামলায় আহত ভুক্তভোগী এলডিপির নেতা তোফায়েল আহমদ বলেন, আওয়ামীলীগ নেতাকর্মীরা ২০২০ সালের ৩১ ডিসেম্বর আমার উপর হামলা চালিয়েছিল। তখনও আমি থানায় তাদের বিরুদ্ধে মামলা করতে গিয়ে ছিলাম কিন্ত পুলিশ মামলা না দিয়ে উল্টো আমায় চড় থাপ্পড় মারে। আজও আমার উপর ওই সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। আমার একটি অপরাধ আমি কেন এলডিপি করি। আমি কেন আওয়ামী লীগের সাথে যোগ দেইনা। আমি আমার পরিবার নিয়ে খুবই নিরাপত্তাহীনতায় ভুগতেছি। তারা এখনো বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে।

১০১ বার ভিউ হয়েছে
0Shares