মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
হত‍্যাকারি মুন্নাকে গ্রেফতারের দাবীতে আটোয়ারীতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

হত‍্যাকারি মুন্নাকে গ্রেফতারের দাবীতে আটোয়ারীতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

পঞ্চগড় : পঞ্চগড়ের আটোয়ারীতে সামিউল ইসলাম সয়ন হত‍্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় এলাকাবাসী।
মঙ্গলবার ৩ অক্টোবর দুপুরে হাসপাতাল গেট থেকে বিক্ষোভ মিছিল নিয়ে আটোয়ারী উপজেলার প্রেসক্লাবের সামনে ঘন্টাব‍্যাপী রাস্তা অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করে তারা।
এসময় প্রতিবাদ সমাবেশে সয়নের মা সেলিনা আকতার বাবা রবিউল ইসলাম ও প্রতিবেশী লাবিব ইসলাম তারা বলেন, হত‍্যাকান্ডের ২৪ দিন পেরিয়ে গেলেও প্রধান অভিযুক্ত হত্যাকারি আসামী মুন্নাসহ তার সহযোগিদের এখনও পুলিশ গ্রেফতার করতে পারে নি। তারা দ্রুত সয়নের হত্যাকারীকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানান।
প্রতিবাদ সমাবেশে রাস্তা অবরোধ করলে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) মুসা মিয়া নিহতের পরিবার সান্তনা দিয়ে বলেন সয়নের হত্যাকারিদের অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আনা হবে।
এলাকাবাসি ও সর্বস্তরের সাধারন মানুষজন বিক্ষোভ সমাবেশে অংশ নেন। এসময় বিক্ষোভ কারিরা বলেন অতিদ্রুত মুন্নাসহ তার সহযোগিদের গ্রেফতার করা না হলে কঠোর আন্দোলনের হুসিয়ারি দেন তারা।
উল্লেখ্য গত ৬ সেপ্টেম্বর পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে সামিউল ইসলাম সয়ন (২৬) নামে এক যুবককে মোটর সাইকেলে তুলে নিয়ে নির্মমভাবে হত্যা করে রাস্তায় ফেলে দিয়ে যায় হত্যাকারী মুন্নাসহ কয়েকজন।
স্থানীয় লোকজন সয়নকে রাস্তায় পড়ে থাকতে দেখে তাৎক্ষনিক উদ্ধার করে আটোয়ারী উপজেলা কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরের দিন সয়ন চিকিৎসাধীন অবস্থায় রংপুরে মারা যায়।
সয়নের মা গত ৮ সেপ্টেম্বর ছেলের হত্যাকারী মুন্নাসহ আরো কয়েকজনকে অজ্ঞাত আসামি করে আটোয়ারী থানায় একটি হত‍্যা মামলা দায়ের করে। মামলার হওয়ার ২৪ দিন অতিবাহিত হলেও পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারে নি বলে জানায় প্রতিবাদ সমাবেশে।

৬৯ বার ভিউ হয়েছে
0Shares