শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাড়ে ছয় বছর পর সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার

সাড়ে ছয় বছর পর সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে থানা পুলিশ সাড়ে ছয় বছর পর সাজাপ্রাপ্ত পালাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার শেষ বিকালে ঢাকা ধোলাইপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের রনগোপালদী গ্রামের  রৌফ হাওলাদারের ছেলে মো. মিন্টু (৪৫) গত ২০০৪ সালে তিন শত পিচ ফিনসিডিল পাচার কালে ঢাকার ধামরাইল থানা পুলিশ আট করে জেল হাজতে পাঠায়। ৬/০৮/২০০৪সালে  ঢাকার বিশেষ ট্রাইবুনাল আদলতে মামলা নম্বর ১১৫/২০০৫ বিচার কার্য শুরু হলে ৮/০১/২০১৭সালে বিশেষ ট্রাইবুনাল আদালতের বিচারক ৫বছরের সশ্রম কারাদন্ড ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬মাসের সাজার রায় প্রদান করেন। রায় ঘোষনার পর থেকে মো. মিন্টু পলাতক। দীর্ঘ দিন পলাতক থাকার পর দশমিনা থানার উপপুলিশ পরিদর্শক(এসআই) মনিরুজ্জামান ওয়ারেন্ট তামিল মূলে গতকাল শুক্রবার শেষ বিকেলে ঢাকার যাত্রবাড়ি থানা পুলিশের সহয়তায় ধোলাইপার এলাকা থেকে গ্রেফতার করেন। পরে তাকে দশমিনা থানায় নিয়ে আসা হয়।
উপপুলিশ পরিদর্শক(এসআই) মনিরুজ্জামান বলেন, ওয়ারেন্ট আসার পর থেকে মো. মিন্টুকে বিভিন্ন স্থানে তল্লাশি করি কিন্তু এক এক সময় এক এক স্থানে আত্মগোপনের ফলে বিশেষ প্রযুক্তি ব্যবহার করে ফেনসিডিল মামলার সাজা প্রাপ্ত আসামী মো. মিন্টুর লোকেসন সনাক্ত করে গ্রেফতার করে দশমিনা থানায় নিয়ে আসি।
এবিষয়ে দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, ফেনসিডিল পাচার মামলার সাজাপ্রাপ্ত পালাতক আসামীকে সাড়ে ছয় বছর পর গ্রেফতারের পরে আজ শনিবার দশমিনা আদলতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।
৬৪ বার ভিউ হয়েছে
0Shares