বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় চোরাচালানকৃত চিনির ট্রাক গভীর রাতে আটকাতে গিয়ে এক নারী নিহত, অপর নারী আহত

নেত্রকোনায় চোরাচালানকৃত চিনির ট্রাক গভীর রাতে আটকাতে গিয়ে এক নারী নিহত, অপর নারী আহত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ; নেত্রকোনায় চিনির ট্রাক আটকাতে গিয়ে চোরাকারবারীদের মোটর সাইকেলের ধাক্কায় মোটর সাইকেল আরোহী মোছাঃ সাহারা (৩০) নামক এক নারী নিহত এবং ফেরদৌসী আক্তারসহ মোটর সাইকেল চালক আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে বুধবার ভোর রাতে নেত্রকোনা জেলা শহরের রাজুর বাজার এলাকায়।

নিহত সাহারা ঢাকার ডেমরার পশ্চিমবক্স সারুলিয়া এলাকার জাহের আলীর মেয়ে। আহতরা হচ্ছে- জেলার বারহাট্টা উপজেলার কাশতলা গ্রামের আব্দুল মতিনের স্ত্রী ফেরদৌসী আক্তার (৪২) এবং দশধার এলাকার আবু সেমার ছেলে ভাড়ায় মোটর সাইকেল চালক জনি খান (২২)। স্বজনরা জানায় নিহত ও আহত দু জনই ‘দৈনিক আলোর জগত’ নামে একটি পত্রিকায় সাংবাদিক হিসেবে কাজ করত।

মোটর সাইকেল চালক ও স্বজনরা জানায়, নেত্রকোনার ভারতীয় সীমান্ত দিয়ে প্রতিদিন শত শত বস্তা চিনি চোরাচালান হয়ে আসছে, এ ধরণের সংবাদের ভিত্তিতে সাহারা ও ফেরদৌসী বুধবার ভোর রাত সাড়ে তিনটার দিকে দশধার ভাড়া বাসা থেকে ড্রাইভারকে নিয়ে চিনির ট্রাক আটকাতে বের হয়। পরে সদর উপজেলার ঠাকুরাকোনা এলাকায় চোরাচালানের ট্রাক আটকানোর চেষ্টা করলে তা নিয়ে ট্রাক চালকসহ চিনির চোরাকারবারীদের সাথে বাকবিতন্ডা হয়। চোরাকারবারীরা ট্রাক চালককে তাদের উপর দিয়েই ট্রাক চালানোর নির্দেশ দিলে তারা ট্রাকের সামনে থেকে সরে দাড়ায়। এ সময় ট্রাকটি দ্রæত নেত্রকোনার দিকে চলে যাওয়ার পথে মোটর সাইকেল চালক তাদের পেছনে পেছনে ধাওয়া করে। রাজুর বাজার এলাকায় ট্রাকটি পৌছলে ট্রাকের পেছনে পেছনে আসা চোরাকারবারীদের একটি মোটর সাইকেল সাংবাদিক পরিচয় দান কারী মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা সড়কে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাহারাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ লুৎফুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। মোটর সাইকেল চালক আহত জনিকে থানা হেফাজতে রাখা হয়েছে।

২৬৯ বার ভিউ হয়েছে
0Shares