শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনায় পারিবারিক কলহের বলি হতে হলো ৫ মাসের নিষ্পাপ শিশু আরিয়ানকে

নেত্রকোনায় পারিবারিক কলহের বলি হতে হলো ৫ মাসের নিষ্পাপ শিশু আরিয়ানকে

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা ঃ পারিবারিক কলহের বলি হতে হলো ৫ মাসের নিষ্পাপ শিশু আরিয়ানকে। লোমহর্ষক ঘটনাটি ঘটেছে নেত্রকোনা সদর উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের ছয়ারগাতী গ্রামে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ছয়ারগাতী গ্রামের ওমান প্রবাসী নুরুল ইসলামের ছেলে ট্রাকের হেলপার জিহাদ মিয়ার (১৮) সাথে প্রায় দুই বছর আগে বারহাট্টা উপজেলার বিক্রমশ্রী মাইজপাড়া গ্রামের শাহাবুদ্দিনের মেয়ে পান্না আক্তারের (১৭) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবন আলোকিত করে জন্ম নেয় পুত্র সন্তান আরিয়ান। সম্প্রতি তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ দেখা দেয়। এরই জের ধরে স্বামী ও শ^াশুড়ী শাহীনা আক্তারের (৩৮) সাথে বউ পান্নার বিরোধ চরম আকার ধারণ করে। গত শুক্রবার (২১ জুলাই) রাতে শিশু আরিয়ানকে নিয়ে স্বামী স্ত্রী তাদের বসত ঘরে ঘুমিয়ে পড়ে। পরদিন শনিবার সকালে এক হাঁসের খামারী হাঁস চড়াতে যাওয়ার সময় বাড়ীর পাশে পুকুরের পানিতে একটি শিশুর লাশ ভাসতে দেখে তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিবারের লোকজনের কথা বার্তা অসংলগ্ন মনে হওয়ায় স্বামী জিহাদ মিয়া, স্ত্রী পান্না আক্তার ও শ^াশুড়ী শাহীনা আক্তারকে থানায় নিয়ে আসে। পরবর্তীতে পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্ত্রী পান্না আক্তার স্বীকার করে যে, স্বামী ও শ^াশুড়ীকে শিক্ষা দেয়ার জন্য সে শিশু আরিয়ানকে গলা টিপে হত্যা করে পুকুরের পানিতে ফেলে রেখেছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ লুৎফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী পান্না আক্তার শিশুটিকে হত্যা করেছে বলে আমাদের কাছে স্বীকার করেছে।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ লুৎফুল হক জানান, এ ব্যাপারে স্বামী জিহাদ মিয়া বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্ধি প্রদানের জন্য আসামী পান্নাকে রবিবার দুপুরের দিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS