বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় চোরাই গরুসহ আ.লীগ নেতার ছেলে আটক

কলমাকান্দায় চোরাই গরুসহ আ.লীগ নেতার ছেলে আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় রাতে গোয়াল ঘর থেকে ৮০ হাজার টাকা মূল্যমানের একটি ষাঁড় গরু চুরি হয় । পরের দিন সোমবার বেলা ১১টার দিকে পাশ্ববর্তী উপজেলা বারহাট্টার নৌহাটি বাজারে চোরকে আটক ও গরুটি উদ্ধার করতে সক্ষম হন গরুর মালিকের স্বজনেরা।

গত রবিবার দিনগত মধ্যরাতে কলমাকান্দা  উপজেলার খারনৈ ইউনিয়নে আড়ালিয়া গৌরিপুর গ্রামে গরু চুরির ঘটনা ঘটে। গরুর মালিক একই গ্রামের মৃত মোসলিম উদ্দিনের ছেলে  নুরুল ইসলাম (৬৮)। অন্যদিকে গরু চোর একই গ্রামের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি চাঁন মিয়ার ছেলে মো. শাহাজাহান (৩০)।

গরুর মালিক নুরুল ইসলাম সাংবাদিকদের জানান, গত রবিবার দিনগত রাতে ঝড় শুরুর পূর্বে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হই। প্রতিদিনের মতো গোয়াল ঘরে গরুগুলো দেখতে গেলে তিনটি গরুর মধ্যে একটি গরু নেই। আনুমানিক ৮০ হাজার টাকা মূল্যমানের ষাঁড় গরুটি কে বা কারা চুরি করে নিয়ে গেছে। ডাক চিৎকারে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে খোঁজাখুজি শুরু করে। পরবর্তীতে সোমবার সকালে পাশ্ববর্তী উপজেলা বারহাট্টার নৌহাটি বাজারে তার (গরুর মালিক) মেয়ের জামাতা শাহাদুল ইসলামসহ দুজনকে গরুর সন্ধানে পাঠান তিনি। পরে বেলা ১১ টার দিকে আমার লোকজন নৈহাটী বাজারে গিয়ে দেখে আমাদের গ্রামের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চাঁন মিয়ার ছেলে  শাহজাহান ওই গরুটি বিক্রি করার চেষ্টা করছে। এসময় বাজারের ইজাদারের সহায়তায় গরু চোরকে আটক করে গরুসহ কলমাকান্দা থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় থানায় মামলা করার জন্য লিখিত অভিযোগ দিয়েছি।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) বলেন, গরু উদ্ধার ও চোর আটক আছে । মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

১০৮ বার ভিউ হয়েছে
0Shares