শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ফুলবাড়ীতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ফুলবাড়ীতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি :দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পৌর বিএনপির উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী পৌর শহরের বাজার থেকে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহাজুল ইসলাম এর নেতৃত্বে এক বিশাল র‌্যালী শহর প্রদক্ষিণ করে নিমতলা মোড়ে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাজুল ইসলাম। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার বাগ স্বাধীনতা হরন করে এক দলীয় বাকশাল কায়েম করে আমাদেরকে দাবিয়ে রাখার চেষ্টা করছে। সারাদেশ বিএনপির শতশত নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে রেখে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করতে চলেছে। আন্দোলনের মাধ্যমে এই সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা দিয়ে প্রমান করতে হবে যে দেশে নিরপেক্ষ নির্বাচন হচ্ছে। নয়তো কঠোর আন্দোলনের মাধ্যমে জনগণকে সঙ্গে নিয়ে গণতন্ত্র পুন:রুদ্ধার করা হবে।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর আলম নুরুল্লা, আহŸায়ক মতিউর রহমান মিন্টু, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোস্তাফিজুর রহমান, সদস্য সচিব মানিক মন্ডল, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুুজা সরকার অস্টিন, পৌর যুবদলের যুগ্ম আহŸায়ক বেলাল হোসেন, যুগ্ম আহŸায়ক সাহেদ ইসলাম, যুগ্ম আহŸায়ক জামান, উপজেলা কৃষকদলের সভাপতি মোস্তারুল ইসলাম রিপন, পৌর কৃষকদলের সভাপতি নরুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক শাহাজাহান। আলোচনা সভা ও র‌্যালীতে পৌর বিএনপি ও সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন পৌর যুবদলের আহŸায়ক শফিকুল ইসলাম জুয়েল।

৬০ বার ভিউ হয়েছে
0Shares