মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রধান শিক্ষক চন্দন কুমার রায় ও রিতা রায়ের নামে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রধান শিক্ষক চন্দন কুমার রায় ও রিতা রায়ের নামে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়িতে উপজেলার ৩ নং কাজীহাল ইউনিয়নের রামেশ্বরপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দন কুমার রায় ও আয়া রিতা রানী রায়ের নামে মিথ্যা ও বানোয়াট অপপ্রচার বিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্নের ষড়যন্ত্র ও অবকাঠামো ধ্বংস সহ এলাকাবাসীকে প্রভাবিত করে বিক্ষোভ ও মানববন্ধনের প্রতিবাদে ফুলবাড়ী শিক্ষক সমিতির কার্যালয়ে গতকাল শুক্রবার দুপুর ১২ টায় সংবাদ সম্মেলন করেন প্রধান শিক্ষক চন্দ কুমার রায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মাসুদ, সহকারী শিক্ষক চঞ্চল, সহকারী শিক্ষক ধীমান ও সহকারী শিক্ষক নুপুর সহ শিক্ষক সমিতির সদস্যম রামেশ্বরপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল কমিটির সদস্যবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সদস্য, ফুলবাড়ী কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, রাঙ্গামাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ একরামুল হক, চকমথুরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান কনক সহ প্রায় ৪০ জন শিক্ষক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রধান শিক্ষক চন্দন কুমার রায় ও রিতা রায় বলেন, একটি দুষ্টচক্র বিদ্যালয়ের উন্নয়ন-অগ্রগতি ব্যাহত করতে এবং সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতেই বানোয়াট ও কাল্পনিক তথ্যের ভিত্তিহীন অভিযোগ তুলে বলেন এ ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি আরও বলেন, এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। আপনাদের অনুসন্ধানী চোখে এ ষড়যন্ত্রকারী গ্রুপের মুখোশ উন্মোচন করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানটির ক্ষতিসাধনের জন্য যারা এমন জঘন্য নিন্দনীয় কাজটি করে চলেছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসতে সবার সহযোগিতা দাবি করেছেন শিক্ষকবৃন্দ।

২৪৭ বার ভিউ হয়েছে
0Shares