বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় মেদাবিলে ভেসে উঠলো নিখোঁজ কৃষকের মরদেহ

কলমাকান্দায় মেদাবিলে ভেসে উঠলো নিখোঁজ কৃষকের মরদেহ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দায় শুক্রবার সকালে  মেদাবিলে নিখোঁজ হওয়া পঞ্চাশোর্ধ জীবন সরকার নামের এক কৃষকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে – স্থানীয়রা ।

এরআগে গত বৃহস্পতিবার দুপুরে মাছ ধরতে গিয়ে  উপজেলার বড়খাপন  ইউনিয়নের মেদাবিলে নিখোঁজ হন। সে ওই ইউনিয়নের পরিলাকুল গ্রামের জিতেন্দ্র সরকারের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো জীবন সরকার গত বৃহস্পতিবার দুপুরে মাছ ধরার জন্য পরিলাকুল বাড়ীর পাশে  মেদাবিলের পাড়ে যান। মাছ ধরার সময় তার সাথে থাকা মাছ রাখার পাত্রটি বিলের পানিতে দুরে ভেঁসে যায়। এসময় পাত্রটি আনার জন্য সাঁতার কেটে যান তিনি। পাত্রটিকে সাথে করে সাঁতার কেটে ফেরার সময় পানিতে তলিয়ে যায় জীবন। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি। খবর পেয়ে কলমাকান্দার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলের ছুটে যান। শুক্রবার সকালে নিরাঞ্জন দাস নামের একজন স্থানীয় বাসিন্দা নৌকা করে যাচ্ছিলেন । এসময় মেদাবিলের পানিতে ভাসছিল জীবন সরকারের মরদেহ। পরে তারই ডাক চিৎকারের স্থানীয়রা এসে মরদেহ উদ্ধার করে নিহতের বাড়ীতে নিয়ে যান তারা।

কলমাকান্দা ফায়ার সার্ভিস স্টেশনের লিডার  মো. এমদাদুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক  আমরা ঘটনাস্থলে ছুটে যাই। পরে ময়মনসিংহ ডুবুরি দলকে খবর দেয়া হয়। শুক্রবার সকালে ময়মনসিংহ থেকে আসা  ফায়ার সার্ভিসে ডুবুরিদল নিয়ে  রওনা দেয়ার সময় নিখোঁজের মরদেহ  উদ্ধার খবর আমাদেরকে জানান স্থানীয়রা।

কলমাকান্দা থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবুল কালাম (পিপিএম) নিখোঁজ কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  পরবর্তী  আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

৮১ বার ভিউ হয়েছে
0Shares