বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে সাবেক স্বামীর হামলায় ডাক্তার স্ত্রী আহত

বেগমগঞ্জে সাবেক স্বামীর হামলায় ডাক্তার স্ত্রী আহত

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী বেগমগঞ্জে পারিবারিক ও সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সাবেক ডাক্তার স্বামীর আলাউদ্দিনের হামলার শিকার হয়ে ডাক্তার স্ত্রী আসমাতুন নেসা (৪২) গুরুত্বর আহত হয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনায় ভিকটিম ডাক্তার আসমা তার সাবেক স্বামীর বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভিকটিম ডাক্তার আসমা বেগমগঞ্জ চৌমুহনীর একটি ক্লিনিকে প্রাইভেট ডাক্তার।

অপরদিকে তার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজের শিশু বিভাগরে সহকারী অধ্যাপক। তাদের দুই সন্তান রয়েছে।

ভিকটিম ডাক্তার আসমা অভিযোগ করে জানান, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে ডাক্তার আলাউদ্দিনের সাথে তার ডিভোর্স হয়ে যায়। তারা দুইজনেই আলাদা থাকেন। গত সোমবার সন্ধ্যায় তাদের শিশু সন্তানকে বেগমগঞ্জর চৌরাস্তা প্রাইম-২ হাসপাতালে ডাক্তার দেখাতে গেলে তার সাবেক স্বামী ডাক্তার আলাউদ্দিন তাকে দেখে উত্তেজিত হয়ে গালমন্দ শুরু করে । এক পর্যায়ে সে তাকে লক্ষকরে চেয়ার ছুড়ে আঘাত করে এবং শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে রাতেই তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। আসমা এর সঠিক বিচার দাবি করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ডাক্তার আলাউদ্দিন অভিযোগ নাকচ করে বলেন, আমি তাকে মারধর করিনি বরং আসমা উল্টো আমাকে আঘাত করতে আসে এসময় ধস্তধস্তিতে হয়তো আঘাত লাগতে পারে। ডাক্তার আলাউদ্দিন জানান তার সাথে ২০২০সালে ছাড়াছাড়ি হয়ে যায়। সে আমার বিরুদ্ধে আরোও অনেক মামলা করেছে সেগুলো খারিজ হয়ে গেছে। সে আমার ফ্ল্যাট দখল করে রাখছে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

৪৯ বার ভিউ হয়েছে
0Shares