বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঝালকাঠির নবগ্রামে ভোক্তা-অধিকারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

ঝালকাঠির নবগ্রামে ভোক্তা-অধিকারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্ট : ইমাম বিমান ; ঝালকাঠি জেলার সদর উপজেলাধীন নবগ্রাম বাজারে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষন অধিদপ্তর ঝালকাঠি জেলা শাখার আয়োজনে ” ভোক্তা অধিকারের শুদ্ধাচার ও উত্তম চর্চা ”  বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
” লঙ্ঘিত হলে ভোক্তা-অধিকার অভিযোগ করলেই পাবেন প্রতিকার ” এই শ্লোগানকে সামনে রেখে ২৮ আগস্ট সোমবার সকাল ১১টায় নবগ্রাম বাজারে উক্ত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন, অপূর্ব অধিকারী, উপপরিচালক, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষন অধিদপ্তর, বিভাগীয় কার্যালয়, বরিশাল, সাফিয়া সুলতানা, সহকারি পরিচালক, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষন অধিদপ্তর ঝালকাঠি জেলা শাখা, নবগ্রাম বাজার কমিটির সভাপতি মো: মশিউর রহমান ভুলু, সাধারন সম্পাদক বিশ্বজিৎ পাল প্রমুখ।
উক্ত মত বিনিময় সভায় ঝালকাঠি জেলার সহকারি পরিচালক সাফিয়া সুলতানা ভোক্তা-অধিকার সংরক্ষন আইন, ২০০৯ সম্পর্কে জনসচেতনতা মূলক বক্তব্যে রাখেন। এ সময় ভোক্তা-অধিকার বিরোধী কার্য ও অপরাধ এবং দন্ডের বিধান সম্পর্কে উপস্থিত বিভিন্ন ব্যবসায়ী ও জনসাধারনের সম্মুখে তুলে ধরেন। একই সাথে ভোক্তা অধিকার সংরক্ষন আইন অমান্যকারীদের প্রচলিত আইনে জরিমানা ও শাস্তির বিবরনও তুলে ধরেন এবং সকলকে এ ব্যাপারে সচেতন হওয়ার আহবান জানান।
৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS