মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ঢাকা ও কেরানীগঞ্জ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর যৌথ আয়োজনে  জাতীয় শোকদিবস আলোচনা সভা, দোয়া ও খাদ্য বিতরণ

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ঢাকা ও কেরানীগঞ্জ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর যৌথ আয়োজনে  জাতীয় শোকদিবস আলোচনা সভা, দোয়া ও খাদ্য বিতরণ

 ঢাকা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ও কেরানীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর যৌথ উদ্যোগে আজ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও খাদ্য বিতরণ  করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধক,জনাব সরকার মো. আবুল কালাম আজাদ প্রতিষ্ঠাতা সভাপতি – বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ও সাবেক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য,  বাংলাদেশ কৃষক লীগ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন,ঢাকা জেলা আওয়ামী লীগ নেতা ও  ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার প্রেসিডিয়াম সদস্য সিনিয়র সাংবাদিক আতাউর রহমান হিরন।বঙ্গবন্ধু পেশাজীবী লীগ  ঢাকা বিভাগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ নুরুল ইসলাম বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় নেতা  সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু। মানিকগঞ্জ  জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সভাপতি ডাঃ নাসির উদ্দীন। আওয়ামী লীগ নেতা ও  ইউপি সদস্য  জনাব মো. জাহের আলী। ঢাকা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সদস্য সচিব সাংবাদিক তজিম উদ্দিন তজু। ঢাকা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর যুগ্ম আহবায়ক ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা  জনাব আতাউর রহমান আতিক। ঢাকা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর যুগ্ম আহবায়ক ডাঃ ইমারত হোসেন ঢালী।

ঢাকা বিভাগ বঙ্গবন্ধু পেশাজীবী লীগ নেতা আবুল হোসেন। ঢাকা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সদস্য ও  সাভার উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুন নাহার লতা।

কেরানীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব.খবির উদ্দিন।সভায় সভাপতিত্ব করেন,জনাব কবির হোসেন আহবায়ক ঢাকা জেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ।সন্চালনায়,জাহাঙ্গীর গাজী সভাপতি, কেরানীগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী লীগ।দোয়া পরিচালনা করেন, ইমারত হোসেন ঢালী।আলোচনা ও দোয়া শেষে অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

২২৩ বার ভিউ হয়েছে
0Shares