শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকার ধামরাইয়ে পুত্রের হাতে বাবা খুন : আটক ২

ঢাকার ধামরাইয়ে পুত্রের হাতে বাবা খুন : আটক ২

ঢাকার ধামরাইয়ে জমিজমা নিয়ে বিরোধে পালক পুত্রের শাবলের আঘাতে দেওয়ান দেলোয়ার দিদার (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ছেলে ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) দুপুর ১টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত দেওয়ান দেলোয়ার দিদার ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি এলাকার বাসিন্দা। আটকরা হলেন— সোহেল রানা (৪৩) ও তার স্ত্রী সোনিয়া (৩৭)। তারা একই এলাকার বাসিন্দা।

নিহতের ভাতিজা জানান, পালক আনা ওই ছেলে আমার কাকার (নিহত দিদার) জমিতেই বাড়ি করে পরিবারসহ থাকতো। তবে তাকে কোন জমি লিখে দেওয়া হয়নি। কিছুদিন আগে সে আরেকটা ঘর তোলার জন্য বাড়ির পাশে আরেকটা জমিতে খোঁড়াখুঁড়ি করতে গেলে কাকা তাকে নিষেধ করে। এসব নিয়ে বাবা-ছেলের মধ্যে ঝগড়াঝাঁটি চলছিলো। পরে আমরা সবাইকে নিয়ে বসে ওই বাড়ির জমিটা তাকে লিখে দিতে বললে কাকা রাজি হয়। তবে আজ সকালে সোহেল আবার ঘরের কাজ শুরু করলে কাকা বাধা দেয়। পরে তর্কাতর্কি শুরু হলে একপর্যায়ে সোহেল তার বাবার ঘাড়ে শাবল দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
শুকুর আলী নামে এক প্রতিবেশী বলেন, ঘর তোলার জন্য সে যেখান থেকে খোঁড়া শুরু করেছিল তাতে বাবার বাড়ির চলাচলের পথ বন্ধ হয়ে যেতো। সেজন্য বাধা দিতে গেলে সোহেল তার বাবাকে শাবল দিয়ে কোপ দেয়। এতেই তার বাবা মারা যায়।
ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক পালকপুত্র ও হত্যায় সহযোগী তার স্ত্রীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।
৩৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS