শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শোকাবহ আগষ্ট  উপলক্ষে আজ  বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ঢাকা আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আলোচনা, দোয়া ও তবারক বিতরণ

শোকাবহ আগষ্ট  উপলক্ষে আজ  বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ঢাকা আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আলোচনা, দোয়া ও তবারক বিতরণ

আজ রাজধানীতে বঙ্গবন্ধু পেশাজীবী লীগ ঢাকা আঞ্চলিক কমিটির পক্ষ থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রী চক্ষু ক্যাম্প, আলোচনা, দোয়া ও তবারক বিতরণ করা হয়।

ফ্রী চক্ষু ক্যাম্পের কার্যক্রম পরিচালনা করেন কিংস্টন হাসপাতাল।আব্দুল মতিন বিশ্বাস এর সভাপতিত্বে এবং আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক শেখ মাকসুদুল ইসলাম নয়ন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ ছাএলীগ ও বাংলাদেশ কৃষক লীগের সাবেক কেন্দ্রীয় নেতা বিশিষ্ট লেখক সরকার মো. আবুল কালাম আজাদ।

প্রধান আলোচক, বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর সংগ্রামী সাধারণ সম্পাদক  বিশিষ্ট শিক্ষাবিদ শেখ জামাল আহমেদ। বক্তব্য রাখেন, কিংস্টন হাসপাতাল এর পরিচালক ইন্জিনিয়ার সফি উল্লাহ,  কিংস্টন হাসপাতাল এর ম্যানেজার হুমায়ুন কবির।

বঙ্গবন্ধু পেশাজীবী লীগ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দ মোশাররফ হোসেন পাপ্পু,  মঈনুল ইসলাম, নজরুল ইসলাম সরকার, কৃষিবিদ হাসান রুহি, বাংলাদেশ ছাএলীগ এর সাবেক সহ সভাপতি ও আমরা পল্লবী বাসী সংগঠন এর সভাপতি আবুল হামিদ এবং ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।দোয়া পরিচালনা করেন, বঙ্গবন্ধু পেশাজীবী লীগ  ঢাকা আন্চলিক কমিটির নেতা হাফেজ মাওলানা আমির হোসেন।

২৩০ বার ভিউ হয়েছে
0Shares