সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোরেলগঞ্জে প্রেসক্লাবে অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাসকে বিদায় সম্মাননা স্মারক প্রদান        

মোরেলগঞ্জে প্রেসক্লাবে অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাসকে বিদায় সম্মাননা স্মারক প্রদান        

 এস.এম.  সাইফুল ইসলাম কবির,বাগেরহাট:বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস’র অবসর জনিত বিদায় উপলক্ষে মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল শনিবার (১৯ আগষ্ট ) রাত ৯টায় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের বিদায়ী অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস। ওইসময় মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাব অত্র কলেজের উন্নয়ন ও অবদানের জন্য অধ্যক্ষ নীতিশ বিশ্বাসের সৌজন্যে এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করে।

প্রেসক্লাবে’র সভাপতি মোঃ আবু সালেহ’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এইচ এম জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন কলেজের বাংলা বিভাগের প্রভাষক প্রবীর কুমার নাথ।

এছাড়া বক্তব্য রাখেন মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম শহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মেজবাহ ফাহাদ, দপ্তর সম্পাদক শিব সজল যীশু ঢালি, অর্থ সম্পাদক মোঃ রমিজ উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ এখলাস শেখ, কার্যনির্বাহী সদস্য ও সাবেক সভাপতি এইচ.এম. শহিদুল ইসলাম, এম এ জলিল, সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মোঃ শামীম আহসান মল্লিক,এস.এম.  সাইফুল ইসলাম কবির, মোঃ আলী হায়দার ছগীর,  তাজুল ইসলাম বাবলু।

বিদায়ী প্রফেসর নীতিশ বিশ্বাস তার বক্তব্যে বলেন, শিক্ষকতা পেশায় জীবনের সবটুকু উজাড় করে কাজ করার চেষ্টা করেছি সব সময়। চেষ্টা করেছি শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানের কল্যানের। কতটুকু পেরেছি আপনাদের মূল্যায়ন। এরপরও আমার এ পথ পরিক্রমায় ভুলভ্রান্তি হয়ে থাকলে সবাইকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল।’
তিনি দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের ভূমিকা ও অবদানের কথা তুলে েেধরন এবং স্থানীয় সাংবাদিকদের দায়িত্বশীলতার ভূয়সী প্রশংসা করেন।এর আগে বিদায়ী অধ্যক্ষ ও প্রেসক্লাবের নেতৃবৃন্দের মাঝে ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ বিদায়ী অধ্যক্ষকে সম্মাননা ক্রেস্ট উপহার প্রদান করা হয়।  ** ছবি সংযুক্ত আছে।

২৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS