সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রামে ফুলের হাসি ফাউন্ডেশনের খাবারের সাথে পবিত্র কোরান, জায়নামাজ ও টুপি বিতরন।

চট্টগ্রামে ফুলের হাসি ফাউন্ডেশনের খাবারের সাথে পবিত্র কোরান, জায়নামাজ ও টুপি বিতরন।

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ “হাসবো সবাই প্রাণ খুলে – বাছবো সবাই মিলেমিশে”এই স্লোগানে ফুলের হাসি ফাউন্ডেশন এর উদ্যোগে নগরীর ২ টি হেফজখানায় খাবারের সাথে কোরান মজিদ, জায়নামাজ ও টুপি বিতরন করা হয়েছে।
১৮ জুলাই’২৩ ইং শুক্রবার সকালে চট্টগ্রাম নগরীর পতেঙ্গা মরহুমা পাখিজা খাতুন হিফজুল কুরআন একাডেমী ও মাদ্রাসা আল জামেয়াতুল ইসলামিয়া এতিমখানায় খাবার ও সরঞ্জাম বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলের হাসি ফাউন্ডেশনের উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিল্টু, আব্দুল মোতালেব ও সা: সম্পাদক তসলিম হাসান হৃদয়, সিনিয়র সহ সভাপতি  ক্যাপ্টেন সাঈদুল ইসলাম, সহ সভাপতি মেহেরুন নিপা, অর্থ সম্পাদক মো: কামাল, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সালমান, ছাবিহা রক্সি, ইফতি খান,  রুবেল, সোহেল সহ  ফাউন্ডেশন এর অন্য সদস্যরা।
উপদেষ্টা শেখ নওশেদ সরোয়ার পিল্টু তার বক্তব্যে বলেন, ফুলের হাসি ফাউন্ডেশন সামাজিক ও মানবিক সংগঠন। এই সংগঠন পথশিশুদের মাঝে ইসলামিক কার্যক্রমের মাধ্যমে ইসলামের আলো ছড়িয়ে দিতে চায়। ইনশাআল্লাহ কোরান পাখিদের সাথে সব সময় থাকব  ফুলের হাসি ফাউন্ডেশন।
সাধারন সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন, ফুলের হাসি ফাউন্ডেশন এর পক্ষ থেকে সব সময় আমরা সামাজিক ও মানবিক কাজ গুলো করে থাকি। বিগত দিনের মত আগামীতেও এভাবে কাজ করে যাবে ফুলের হাসি ফাউন্ডেশন।
১১২ বার ভিউ হয়েছে
0Shares