বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মফস্বল সাংবাদিকতায় পুরুস্কৃত হলেন বাঁশখালী প্রেসক্লাব সভাপতি উজ্বল।

মফস্বল সাংবাদিকতায় পুরুস্কৃত হলেন বাঁশখালী প্রেসক্লাব সভাপতি উজ্বল।

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ মফস্বল সাংবাদিকতায় বিশেষ  অবদানের জন্য শেরে বাংলা এ কে ফজলুল হক এ্যায়ার্ড ২০২২ অর্জন করলেন বাঁশখালী প্রেসক্লাব সভাপতি সাংবাদিক উজ্বল বিশ্বাষ। সারা বাংলাদেশ থেকে শেরে বাংলা এ্যাওয়ার্ডের জন্য বিশেষভাবে নির্বাচিত ১৫ জনের মধ্যে বাঁশখালী প্রেসক্লাব সভাপতি অন্যতম একজন।
১৬ সেপ্টেম্বর’২২ ইং শুক্রবার ঢাকার বিজয়নগরস্থ অর্নেট হোটেলের হলরুমে বিশ্ব শান্তি দিবস পালন উপলক্ষে অনুষ্ঠিত জমকালো এক অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম সাংবাদিক উজ্বল বিশ্বাষের হাতে পুরুস্কার তুলে দেন। শেরে বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র,  সাবেক তথ্য সচিব, বিটিআরসির চেয়ারম্যান সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান আলোচক ছিলেন, শেরে বাংলা এ কে  ফজলুল হক কৃষি  বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মেদ, বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।
বাংলাদেশের মফস্বল সাংবাদিকতায় দেশ, মাটি ও মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে সাহসী, গঠনমুলক ও ইতিবাচক সাংবাদিকতার জন্য বাঁশখালীর সিনিয়র সাংবাদিক উজ্বল বিশ্বাষের এ সম্মান ও গৌরব অর্জনে আনন্দিত পুরো বাঁশখালীর সংবাদ কর্মিরা। বাঁশখালী প্রেসক্লাবের সভাপতির এ সম্মান ও পুরুস্কার অর্জনে প্রেসক্লাবের সকল কর্মকর্তাবৃন্দ তাৎক্ষনিকভাবে অভিনন্দন জানিয়েছেন।
৭৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS