বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ট্রাকের গধাক্কায় যশোরে প্রাণ গেল ২ ইজিবাইক আরোহীর

ট্রাকের গধাক্কায় যশোরে প্রাণ গেল ২ ইজিবাইক আরোহীর

ইয়ানূর রহমান : যশোরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় ২ ইজিবাইক যাত্রী নিহত সহ আহত হয়েছেন পাঁচজন আরোহী। রোববার (১৩ আগস্ট) বিকেলে ৫ দিকে যশোর-খুলনা মহাসড়কের চেঙ্গুটিয়া তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।  আহতদের যশোর ২৫০
শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন, যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ঘুনী গ্রামের মৃত ছবেদ  আলী মোল্যার ছেলে সৈয়দ মোল্যা (৬১) ও অভয়নরের সুন্দলী ইউনিয়নের  অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধ। দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করেছে পুলিশ। আটক হেলপার নয়ন আলী (২১) নওগাঁ জেলার নেয়ামতপুর উপজেলার খুনমহিল গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ইজিবাইক নওয়াপাড়ার দিকে যাচ্ছিল, এ সময়  বিপরীত দিক থেকে যশোরগামী বেপরোয়া গতির ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-৫৮১৯)  ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এছাড়াও ইজিবাইকের পাঁচ  আরোহী গুরুতর আহত হন।

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ  উদ্দীন আহম্মেদ জানান, সড়ক দুর্ঘটনায় ইজিবাইকের দুই যাত্রী নিহত ও ৫  যাত্রী আহত হয়েছেন। নিহত একজনের পরিচয় মিলেছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও  ক্ষতিগ্রস্ত ইজিবাইকটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। চালক পালিয়ে গেলেও নয়ন আলী নামে ওই ট্রাকের হেলপারকে আটক করা হয়েছে।

১৪১ বার ভিউ হয়েছে
0Shares