শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে জলাতঙ্ক নির্মূল্যে কুকুরের টিকাদান কার্যক্রমে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা

মধুখালীতে জলাতঙ্ক নির্মূল্যে কুকুরের টিকাদান কার্যক্রমে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা ৮ আগস্ট মঙ্গলবার : মঙ্গলবার দুপুরে ‘২০৩০ সালের মধ্যে জলাতঙ্ক মুক্ত বাংলাদেশ গড়ি’প্রতিপাদ্যকে সামনে রেখে স্বাস্থ্য মন্ত্রনালয়, স্থানীয় সরকার মন্ত্রনালয় এবং পাণিসম্পদ মন্ত্রনালয়ের যৌথ উদ্যোগে বাংলাদেশ থেকে জলাতঙ্ক নির্মূলের লক্ষ্যে ব্যাপক হারে কুকুরের টিকাদান (এমডিভি) কার্যক্রম-২০২৩ বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.আ.সালামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরী।প্রশিক্ষক হিসেবে মুল বিষয় উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরে মহাখলীর সুপার ভাইজর মো.সামির হোসেন। বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোরশেদা আক্তার মিনা, থানা ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম,প্রাণি সম্পদ কর্মকর্তা সুদেব কুমার দাস,আবাসিক চিকিৎসক ডা.মোঃ কবির সরদার প্রমুখ।

অবহিত করণ সভায় জানান ১০আগস্ট২ ০২৩ থেকে ১৪ আগস্ট ২০২৩ খ্রিঃ ৫দিন ব্যপি মধুখালী উপজেলার একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নে মোট ২৭টি টিম এই টিকাদান কার্যক্রম বাস্তবায়ন করবেন। প্রতিটিমে ৫জন করে সদস্য থাকবেন।

১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS