বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে চেতনানাশক খাইয়ে দুই বাড়ীতে লুটপাট, হাসপাতালে ভর্তি ৮ জন

সেনবাগে চেতনানাশক খাইয়ে দুই বাড়ীতে লুটপাট, হাসপাতালে ভর্তি ৮ জন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে চার পরিবারের সদস্যদের অচেতন করে নগদ টাকা,স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহষ্পতিবার দিবাগত রাতে সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের পশ্চিম বীরকোট গ্রামের মিজি বাড়ী প্রকাশ টেন্ডল বাড়ী ও বলাকত উল্লাহ মজুমদার বাড়িতে ওই ঘটনাটি দুইটি ঘটেছে।

অসুস্থ ব্যক্তিরা হলেন, টেন্ডল বাড়ির হাজী আবদুল মন্নান ও স্ত্রী লুৎফুর নাহার, আবদুস সামাদ ও তার স্ত্রী যোহুরা বেগম, বলাকত উল্লাহ বাড়ীর ব্যাংকার আবুল কালাম আজাদ বাবর, তার স্ত্রী ফরিদা আক্তার পারুল, ছেলে জহির উদ্দিন তার স্ত্রী খাদিজা আক্তার কাউছার।

হাসপাতালে চিকিৎসার্ধীর হাজী আবদুল মন্নান জানান, বৃহস্পতিবার রাতের খারার খেয়ে চার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়ে। এ সুযোগে রাতের কোনো এক সময়ে অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরে ঢুকে আলমারি ভেঙে নগদ ২ লাখ ৫৭ হাজার টাকা, প্রায় সাড়ে ৬ ভরি সোনার গয়না এবং মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। একই কায়দায় তার ভাই আবুল কাশেমের ঘরের গ্রীলের তালা কেটে তারা প্রবেশ করে মালামাল লুট করে নিয়ে যায়। রাত পেরিয়ে সকাল হলেও ওই বাড়ী দুটির লোকজনের কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশী আবদুল আহাদ ওই বাড়ির লোকজনকে ডাকা ডাকি করতে করতে ঘরে ভেতরে প্রবেশ করে দেখে সবাই অচেতন হয় পড়ে আছে। পরে প্রতিবেশীরা তাঁদেরকে উদ্ধার করে নোয়াখালীর জেনারেল হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, কেশারপাড় ইউনিয়নের বীকোট গ্রামে দুটি বাড়ীর লোকজনকে অচেতন করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল নিয়ে যাওয়ার খবর পেয়েছেন। বিষয়টি জানার পর থানা-পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

১৪১ বার ভিউ হয়েছে
0Shares