শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে আল-হেরা নূরানী একাডেমির পরিচালক নুর আলম গ্রেফতার

ডোমারে আল-হেরা নূরানী একাডেমির পরিচালক নুর আলম গ্রেফতার

রবিউল হক রতন, ডোমার( নীলফামারী) প্রতিনিধিঃ  নীলফামারীর ডোমারে আল-হেরা নূরানী একাডেমির প্রথম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানি দায়ে পরিচালক নুর আলম (৩২) কে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।
বৃহস্পতিবার ৩ আগষ্ট সকালে আল-হেরা নূরানী একাডেমি প্রতিষ্ঠান থেকে পরিচালক নুর আলমকে গ্রেফতার করা হয়।
এজাহার সুত্রে জানাযায়, গত ১লা আগষ্ট সকালে পরিচালক নুর আলম সকল শিশুদের শ্রেণিকক্ষের মেঝেতে বসায়ে চোখ বন্ধ করিয়া পড়া মুখস্থ করিতে বলেন এবং পড়া মুখস্থ না হওয়া পর্যন্ত কেউ চোখ খুলিতে পারিবেনা বলে নির্দেশনা প্রদান করেন।পরিচালকের সেই নির্দেশনা মোতাবেক সকল শিক্ষার্থীরা চোখ বন্ধ করে পড়া মুখস্থ করিতে শুরু করে। এরই ফাঁকে পরিচালক নুর আলম হুজুর অসৎ মনোভাব ও যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে শিশু কন্যা ছদ্মনাম (মৌ) এর বুকে চাপাচাপি শুরু করলে শিশু কন্যাটি হুজুরকে প্রতিবাদ করিলে পরিচালক নুর আলম শিশু শিক্ষার্থীকে শারিরীক নির্যাতনসহ বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করেন। এরই ধারাবাহিকতায় গত ৩০ জুলাই বেলা দেড়টার সময় দুপুরে খাওয়া শেষে নামাজ পড়ার উদ্দেশ্য সকল শিক্ষার্থীদের নামাজী ঘরের দিয়ে যাইতে বলেন। এমতাবস্থায় পরিচালক নুর আলম শিশু শিক্ষার্থী ছদ্মনাম মৌকে নামাজ পড়তে যাইতে না দিয়ে পার্শ্ববর্তী অপরিস্কার কক্ষটি পরিস্কার করার জন্য পাঠায়। এই সুযোগকে কাজে লাগিয়ে নূর আলম পিছু পিছু উক্ত শ্রেণিকক্ষে প্রবেশ করিয়া দরজা বন্ধ করে যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্য শিশুটিকে জড়াইয়া ধরিয়া বুকে হাত দিয়া চাপাচাপি শুরু করিতে থাকে। এসময় শিশুটি ভয়ে কান্নাকাটি করিলে নুর আলম শিশুটিকে ভয়ভীতি প্রদর্শন করিয়া বিষয়টি তার বাবা মাসহ কাউকে জানাইতে নিষেধ করে এবং শিশুটিকে অর্থের প্রলোভন দেখায়।
এই ঘটনার শিশুটির মা বাদী হয়ে ডোমার থানায় মামলা নং-০৯ তারিখ ৩ আগষ্ট ২০২৩ ইং দায়ের করেন।
এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী আল-হেরা নূরানী একাডেমির পরিচালক নুর আলমের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির মায়ের এজাহারের ভিত্তিতে নুর আলমকে বিঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

২১০ বার ভিউ হয়েছে
0Shares