সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোণায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নেত্রকোণায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা : ‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন’ এই পতিপাদ্যে নেত্রকোণায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকালে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ের ‘চেতনার বাতিঘর’ চত্বরে শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ করেন নেত্রকোণা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট অঞ্জনা খান মজলিশ-এর নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ সুপার ফয়েজ আহমেদ-এর নেতৃত্বে পুলিশ প্রশাসন, জেলা পরিষদ চেয়ারম্যান ৭৫-এর প্রতিরোধ যোদ্ধা এডভোকেট অসিত কুমার সরকার সজল, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ নজরুল ইসলাম খান-এর নেতৃত্বে পৌর পরিষদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান মানিক-এর নেতৃত্বে উপজেলা পরিষদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তারের নেতৃত্বে উপজেলা প্রশাসন। জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট সামছুর রহমান ভিপি লিটনের নেতৃত্বে জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহ।

এছাড়াও দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যে ছিল বর্ণাঢ্য আনন্দ র‌্যালী, শিশু সমাবেশ, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, হাসপাতাল, জেলখানা, এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন, বঙ্গবন্ধুর উপর প্রামাণ্যচিত্র প্রদর্শণ ও সরকারী বেসরকারী ভবনে আলোকসজ্জা করণ।

১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS