বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায়  ৪৮ বোতল ভারতীয় মদসহ এক কারবারী আটক

কলমাকান্দায়  ৪৮ বোতল ভারতীয় মদসহ এক কারবারী আটক

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় ভারতীয় ৪৮ বোতল মদসহ এক মাদক কারবারীকে আটক করেছে  থানা পুলিশ।

আটক নিক্লেশ সরকার (৩০), নেত্রকোনা পৌর শহরের পুকুরিয়া এলাকার নিরঞ্জন সরকারের ছেলে। এ সময় ব্যবহৃত একটি প্লাটিনা ব্র্যান্ডের মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার শনিবার সকাল সাড়ে ৬ টার দিকে পাঁচগাও  সীমন্ত এলাকা থেকে একটি প্লাটিনা ব্র্যান্ডের মোটরসাইকেল দিয়ে ফলের ক্যারেটে করে অভিনব কৌশলে মাদক নিয়ে আসা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ওসি আবুল কালামের (পিপিএম)  নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলামসহ পুলিশের একটি দল কলমাকান্দা সদরের উব্দাখালী সেতুর দক্ষিণ পার্শ্বে চেকপোষ্ট  বসিয়ে সন্দেহভাজন গাড়িতে তল্লাশি চালায়। এ সময় ভারতীয় ৪৮ বোতল মদসহ নিক্লেশ সরকারকে আটক করা হয় ও মাদক পাচারে ব্যবহৃত একটি প্লাটিনা ব্র্যান্ডের মোটরসাইকেল জব্দ করা হয়।

কলমাকান্দার থানার  অফিসার ইনচার্জ (ওসি)  আবুল কালাম  (পিপিএম) সত্যতা নিশ্চিত করে  জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে  শনিবার  দুপুরের দিকে নেত্রকোনা জেলা আদালতে পাঠানো হবে।

স্থানীয়রা জানান , প্রায় দিনেই কলমাকান্দার সীমান্ত এলাকা দিয়ে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মোটরসাইকেল, অটোরিকশা ও পিকআপ ভ্যানে করে অন্যান্য মালামালের সাথে অভিনব কৌশলে জেলা শহরসহ দেশে বিভিন্ন স্থানে মাদক পাচার হয়ে আসছে। এমনকি মাদক পাচার কাজে রোগী বহনকারী অ্যাম্বুলেন্সও ব্যবহার করে থাকেন মাদক কারবারীরা।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares