মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১৪ জন দিনমজুর পেলো ঈদ উপহার

১৪ জন দিনমজুর পেলো ঈদ উপহার

সাইয়েদ বাবু,কুড়িগ্রাম জেলা  প্রতিনিধি-১০-০৪-২৪: সমকাল সুহৃদ সমাবেশ ও ইয়ুথনেথ কুড়িগ্রাম জেলা টিম থেকে ঈদ উপহার পেয়ে বেজায় খুশি কুড়িগ্রামের ১৪ টি দিনমজুর পরিবার। বুধবার(১০ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় জেলা শহরের কালীবাড়ি বাজার এলাকায় ঈদ উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সমকালের জেলা প্রতিনিধি সুজন মোহন্ত,কালবেলার জেলা প্রতিনিধি সাইয়েদ বাবু,সুহৃদ রাকিবুল ইসলাম তানিম, ইয়ুথনেট সদস্য র“বাইয়া জান্নাত প্রমুখ।
খাদ্য সামগ্রী হিসেবে ১টি মুরগি,১ প্যাকেট সেমাই,চিনি, মাংশের মশলা,১ লিটার তেল ও ১ প্যাকেট গুড়ো দুধ দেয়া হয়।
দৈনিক কালবেলার সাংবাদিক সায়েদ বাবু বলেন,’সমকাল বরাবরি সামাজিক কাজ করে আসছে,ঈদের খুশিতে ১৪টি দিনমজুর পরিবারের পাশে দাঁড়ালো যা সত্যি প্রশংসনীয়।’
সমকালের সাংবাদিক সুজন মোহন্ত বলেন,’উৎসবের রঙ সকলের মাঝে ছড়াতে সরকারিভাবে ও ইয়ুথনেটের সহযোগিতায় ১৪টি পরিবারের মুখে হাসি ফোটাতে পেরে আমাদের সত্যি আনন্দিত। আমরা একদম অসহায় ১৪টি পরিবারকে এ খাদ্য সহায়তা দিয়েছি। যারা কোন ধরনের সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত।
ইয়ুথনেট সদস্য র“বাইয়া জান্নাত বলেন,’সমাজের পিছিয়ে পড়া বিশেষ করে মুচি,প্রতিবন্ধী ভিক্ষুক,গৃহকর্মী,চায়ের দোকানদার এ ধরনের মানুষদের ঈদ উপহার দিতে পেরে আমরাও ভীষণ আনন্দিত।
২১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS