শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর জন্ম বার্ষিকী উপলক্ষে  মধুখালীতে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর জন্ম বার্ষিকী উপলক্ষে  মধুখালীতে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ৮ আগস্ট মঙ্গলবারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও দুস্থনারীদের মাঝে সেলাই মেশিন নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

৮ আগস্ট মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে অস্থায়ী স্থাপিত বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর প্রতিকৃতিতে উপজেলা প্রশসনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।উপজেলা আওয়ামীলীগ,মহিলা আওয়ামীলীগ ও সহযোগিঅঙ্গ সংগঠন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর প্রতিকৃতিত্বে পুষ্পাঞ্জলী দিয়ে শ্রদ্ধা জানান।

শ্রদ্ধাঞ্জলী পরবর্তী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার(ভুমি)শামীম আরা,উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,মোরশেদা আক্তার মিনা,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আলভীর রহমান,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সুদেব কুমার দাস,মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া সালাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানাসহ প্রমুখ।

আলোচনা সভা পরবর্তী প্রশিক্ষণ প্রাপ্ত দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সেলাই মেশিন ৬ এবং নগদ অর্থ ৩ জন করে পেয়েছেন।

১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS