বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুরে ৭০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

আক্কেলপুরে ৭০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে ৭০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল। রবিবার রাত ১০ টার দিকে পৌর সদরের আক্কেলপুর-জয়পুরহাট সড়কের কেচের মোড় থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে র‌্যাব সদস্যরা। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, নোয়াখালি জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরকলমী গ্রামের মো. ইউনুস আলীর ছেলে মো. ইব্রাহিম খলিল (৫৩) এবং বাগেরহাট জেলার মোরলগঞ্জ উপজেলার ডুমুরিয়া গ্রামের মহসিন আলীর ছেলে মো. আব্দুর রহিম (২৫)।

সোমবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৫ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এর নেতৃতে একটি আভিযানিক দল রবিবার রাত ১০ টার দিকে আক্কেলপুর-জয়পুরহাট সড়কের কেচের মোড় নামক স্থানে চেকপোস্ট স্থাপন করে ৭০ কেজি গাঁজা অভিনব কায়দায় পরিবহন করার সময় ০২ জন মাদক ব্যবসায়ীকে পিকআপ সহ গ্রেফতার করা হয়।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম জানান, ‘আটককৃত ব্যক্তিগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান তারা জব্দকৃত আলামত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পরিবহণ করছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তিগণ পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয় বিক্রয় করে আসছে। মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে। পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় মামলা রুজু করা হয়েছে’।

১০৬ বার ভিউ হয়েছে
0Shares