বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আক্কেলপুরে স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে ইউপি সদস্য আটক

আক্কেলপুরে স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে ইউপি সদস্য আটক

আক্কেলপুর(জয়পুরহাট)প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে ১০ম শ্রেণিতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে ইউপি সদস্য মুক্তার হোসেনকে (৩৮) আটক করেছে থানা পুলিশ। ধৃত মুক্তার হোসেন রায়কালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য। এ ঘটনায় গত শুক্রবার স্কুল ছাত্রীর পিতা বাদি হয়ে থানায় মামলাটি দায়ের করেন।

স্থানীয় ও দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রায়কালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মুক্তার হোসেন ওই ইউপির মালিগ্রাম গ্রামের ১০ম শ্রেণিতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে প্রায়শই উত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে ওই স্কুল ছাত্রী বিদ্যালয়ে এবং প্রাইভেট পড়তে যাওয়ার সময় তার পথ রোধ করে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিত ইউপি সদস্য মুক্তার। পরে মেয়েটি বিষয়টি পরিবারে জানালে মেয়েটির পিতা ইউপি সদস্য মুক্তার হোসেনকে প্রাথমিকভাবে নিষেধ করলে সে আরও ক্ষিপ্ত হয়ে ওঠে এবং মেয়েটির পিতাকে বিভিন্ন হুমকি ধামকি দেয়। এ ঘটনার জের ধরে গত ৫ মে বৃহস্পতিবার রাতে মেয়েটির বাড়ির প্রাচীর টপকিয়ে মেয়েটিকে অস্ত্রের মুখে জিম্মি করে পরিবারের সম্মুখ থেকে অপহরণ করে নিয়ে নিয়ে যায়। পরের দিন মেয়েটির বাবা বাদি হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর গত শুক্রবার রাতে উপজেলার রায়কালী বাজার থেকে ইউপি সদস্য মুক্তার হোসেনকে আটক করে তার হেফাজতে থাকা মেয়েটিকে উদ্ধার করে করেছে থানা পুলিশ। মেয়েটি রায়কালী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়–য়া ছাত্রী। আটককৃত ইউপি সদস্য তিন কন্যা সন্তানের জনক বলে জানিয়েছেন স্থানীয়রা।

মেয়েটির বাবা বলেন, ‘ইউপি সদস্য মুক্তার প্রতিনিয়ত আমার মেয়েকে রাস্তায় একা পেয়ে কু-প্রস্তাব দিয়ে আসত। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সহযোগীতায় তাকে নিষেধ করলে সে আরও চড়াও হয়ে বিভিন্ন হুমকি দিয়ে আসত। পরিশেষে রাতের অন্ধকারে অস্ত্রের মুখে জিম্মি করে আমার মেয়েকে অপহরণ করে লম্পট মুক্তার’।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা দায়ের হয়েছে। মামলার পরে অভিযান চালিয়ে মুক্তার হোসেনকে আটক করা হয়েছে এবং তার হেফাজতে থাকা মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। শনিবার আটককৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে’।

৩৫ বার ভিউ হয়েছে
0Shares