বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঝালকাঠিতে যাত্রীবাহী বাস পুকুরে পরে শিশুসহ নিহত ১৫ আহত ২০,যাণ চলাচল দেড় ঘন্টা বন্ধ

ঝালকাঠিতে যাত্রীবাহী বাস পুকুরে পরে শিশুসহ নিহত ১৫ আহত ২০,যাণ চলাচল দেড় ঘন্টা বন্ধ

গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি :: ঝালকাঠিতে সড়ক দূর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত হয়েছে ১৫ জন ও আহত হয়েছে প্রায় ২০জন।
শনিবার(২২ জুলাই) সকাল সাড়ে ৯টার সময় ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এনামুল শিকদারের বাড়ির সামনে যাত্রীবাহী বাস পুকুরে পরে এ দূর্ঘটনার স্বীকার হয়েছে।
নিহতদের পরিচয় এখোনো পাওয়া যায়নি। স্থানীয়রা জানায়,ঘাতক বাসটি ভান্ডারিয়া হইতে বরিশালের দিকে যাওয়ার সময় ছত্রকান্দা এনামুল শিকদারের বাড়ির সামনে টায়ার ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলেই নারী ও শিশুসহ নিহত হয়েছে ১৩ জন ও হাসপাতালে নেওয়ার পথে আরো ২জন মারাযায়। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে ও বরিশাল শেরে-বাংলায় চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
দূর্ঘটনার সময় স্থানীয়দের সহযোগীতায় নিহত ও আহদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে জেলা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘাতক বাসটি উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।
ঘটনাস্থলে ঝালকাঠি জেলা প্রশাসক ফারহা গুল নিজুম ও পৌর মেয়র লিয়াকত আলি তালুকদার,প্যানেল মেয়র বাবু তরুণ কর্মকারসহ হাজার হাজার যাত্রী ও জনসাধারণের ভিরে বরিশাল পিরোজপুর মহাসড়ক দেড় ঘন্টা যাণ চলাচল বন্ধ ছিলো।
এ রিপোর্ট লেখাপর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে স্থানীয়রা জানিয়েছে বেপরোয়া ভাবে গাড়িটি চালিয়ে যাওয়ার কারণে বাসের টায়ার ফেটে এ দূর্ঘটনার স্বীকার হয়েছে।

২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS