শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি।। পটুয়াখালীতে স্কুল শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যুর সঠিক তদন্ত ও রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন করেছে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। বুধবার বেলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবে সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টাব্যাপী এ মানববন্ধনে পটুয়াখালী সরকারি জুবলী স্কুলের সাবেক ও বর্তমান শতাধিক শিক্ষার্থীরা অংশ গ্রহণে করে। মানববন্ধনে বক্তব্য রাখে জুবলী স্কুলের সাবেক শিক্ষার্থী অমিও পাল তূর্য, ইকতিয়ার ফেরদৌস বকুল, মোঃ শাফি প্রমূখ।
বক্তব্যে শিক্ষার্থীরা বলেন, আমরা কারো ফাঁসির দাবি নিয়ে আসি নাই। আমরা এসেছি যাতে জয়ন্তর মৃত্যুর সঠিক কারন বেরিয়ে আসে সঠিক তদন্তের মাধ্যমে। আমারা চাই যাতে জয়ন্তুর পরিবারের সবার মনে একটু শান্তি ফিরে আসে। কারন তাদের মনে এখন শান্তি নেই।
উল্লেখ্য:- গত ২৩জুন পটুয়াখালী পৌরসভা সংলগ্ন লেকে রহস্যজনক মৃত্যু হয় জয়ন্ত সাহা নামের এক স্কুল শিক্ষার্থীর। এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে মৃত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে।
মৃত জয়ন্ত শাহা নতুন পটুয়াখালী শহরের নতুন বাজার এলাকার যাদব শাহার ছেলে ও সরকারি জুবলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী।
৬৮ বার ভিউ হয়েছে
0Shares