শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে সাংবাদিকদের সাথে লায়ন মোঃ সাখাওয়াত হোসেনের মতবিনিময় 

মধুখালীতে সাংবাদিকদের সাথে লায়ন মোঃ সাখাওয়াত হোসেনের মতবিনিময় 

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা  প্রতিনিধি ১৭ জুন শনিবার   : ফরিদপুর -১আসনের (মধুখালী,বোয়ালমারী,আলফাডাংগা) বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী লায়ন মোঃ সাখাওয়াত হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ জুন) সন্ধ‍্যায় মধুখালী প্রেসক্লাবে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে
 লায়ন মোঃ সাখাওয়াত হোসেন জাতীয় দৈনিক নবচেতনা পত্রিকার সম্পাদক। তিনি  ১৯৯২ সাল থেকে এ পর্যন্ত  বোয়ালমারী,আলফাডাঙ্গা ও মধুখালী তথা ফরিদপুর ১ আসনের প্রতিটি পাড়া মহল্লা ও আওয়ামীলীগের নেতা কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন সামাজিক কাজ করে আসছেন।  এলাকার মসজিদ, মাদ্রাসা, মন্দির, এতিমখানা, স্কুল, কলেজ, মাদ্রাসা, ঈদগা মাঠ, খেলার মাঠ, ক্লাব, ধর্মসভা, কীর্তন অনুষ্ঠান সহ এমন কোন ধর্মীয় বা সামাজিক অনুষ্ঠান নেই যেখানে তিনি সহযোগিতার হাত বাড়াননি।
লায়ন মোঃ সাখাওয়াত হোসেন বলেন,
আওয়ামী লীগের দুর্দিনে তিনি হাজার হাজার  নেতাকর্মীদের সাথে নিয়ে শত শত মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে দলীয় নেতাকর্মীদের মনোবল কে চাঙ্গা রেখেছেন। এলাকার জনগনকে বিনোদন দিতে বার বার  তিনি আয়োজন করেছেন দেশ সেরা ফুটবল টুর্নামেন্ট, নৌকাবাইচ সহ  বড় বড় অনুষ্ঠানের।
 এলাকার অসহায় গরিব মানুষদের জন্য সব সময় সাহায্যের হাত বাড়িয়ে থাকেন তিনি।অসচ্ছল ছাত্র-ছাত্রীদের লেখাপড়া, কন্যাদায়গ্রস্থ বাবাকে সহযোগিতা করাকে তিনি তার দায়িত্ব হিসেবে দেখেন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হৃদয়ে ভালবেসে ও তার স্মৃতিকে জাতির হৃদয়ে গভীরভাবে ধরে রাখতে তিনি প্রতিষ্ঠা করেছেন বঙ্গবন্ধু স্মৃতি ফাউন্ডেশন। বঙ্গবন্ধুর আদর্শকে দেশব্যাপী ছড়িয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনাকে সদা জাগ্রত রাখতে ও স্বাধীনতার স্বপক্ষের তথা জননেত্রী  শেখ হাসিনার সরকারের উন্নয়নের দিকগুলো জাতির সামনে তুলে ধরতে তিনি সম্পাদনা করছেন একটি প্রথম শ্রেনীর জাতীয় দৈনিক পত্রিকা “দৈনিক নবচেতনা।
এতে সভাপতিত্ব করেন মধুখালী প্রেসক্লাবের উপদেষ্টা মন্ডলির সদস‍্য মোঃ নজরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন মধুখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজল বসু,পদ্মা বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মধুখালী প্রেসক্লাবের সদস্য এস, এম আকাশ,  প্রেসক্লাব বোয়ালমারীর সভাপতি এ্যাড কোরবান আলী, জেলা পরিষদের সাবেক সদস্য আবু  জাফর সিদ্দিকি, বোয়ালমারী উপজেলার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, নবচেতনা পত্রিকার ব্যুরো চিফ শেখ ফয়েজ আহম্মেদ, মধুখালী প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক শাহজাহান হেলাল, মতিয়ার মিয়া, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান পলাশ, সাংবাদিক রমজান আলী, মানিক শিকদার, ইদ্রিস আলী, মফিজুর রহমান মুবিন, গৌতম দাস, হৃদয় শীল, নবচেতনার বোয়ালমারী প্রতিনিধি আকরাম হোসেন আকিজ প্রমুখ।
৩৪ বার ভিউ হয়েছে
0Shares