মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে নাটোরে মানববন্ধন

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে নাটোরে মানববন্ধন

নাটোর প্রতিনিধি :; জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছেন নাটোরে কর্মরত সাংবাদিকরা।

শুক্রবার সকাল ১১টার নাটোর কানাইখালী পুরাতন বাসস্যান্ড এলাকায় দৈনিক মানবজমিন, একাত্তর টেলিভিশন এবং বাংলা নিউজ টোযেন্টিফোরের আযোজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নাটোরে কর্মরত সংবাদকর্মিদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, সিনিয়র সাংবাদিক রনেন রায়, বাসসের ফারাজি রফিক আহমেদ বাবন, এনটিভির স্টাফ রিপোর্টার হালিম খান মানবজমিন ও বৈশাখী টেলিভিশনের নাটোর প্রতিনিধি ইসাহাক আলী, যুগান্তরের শহীদুল হক সরকার, ডিবিসি নিউজের পরিতোষ অধিকারী, একাত্তর টেলিভিশনের নাটোর জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ, বাংলা নিউজ ২৪.কম এর নাটোর জেলা প্রতিনিধি মামুনুর রশীদ, যমুনা টিভির সাংবাদিক নাজমুল হাসানসহ সাংবাদিক নেতারা।

বক্তারা নাদিম হত্যার সাথে জড়িতদের দ্রæত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়া সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এর আগে জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদ আলম বাবুকে নিয়ে সংবাদ প্রকাশের জেরে হত্যাকান্ডের শিকার হন মানবজমিনের বকশিগঞ্জ ও বাংলানিউজের জামালপুর প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম।

তার ওপর হামলার ঘটনাটি ঘটে গত বুধবার রাতে। পেশাগত দায়িত্ব ¡পালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

৫৭ বার ভিউ হয়েছে
0Shares