বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
গোসল করতে গিয়ে পদ্মা নদীতে ডুবে শিশুর মৃত্যু

গোসল করতে গিয়ে পদ্মা নদীতে ডুবে শিশুর মৃত্যু

ইসাহাক আলী, নাটোর, ০৬ জুন-নাটোরের লালপুরে গোসল করতে গিয়ে পদ্মা নদীতে ডুবে মো. রাদ ইসলাম (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার রামকৃষ্ণপুর এলাকায় এই ঘটনা ঘটে।

রাদ ইসলাম লালপুর উপজেলার রামকৃষ্ণপুর পশ্চিমপাড়া গ্রামের মো. মোমিনুল ইসলামের ছেলে।

পদ্মা নদীতে ডুবে রাদের মৃত্যু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন। তিনি বলেন, ‘তার মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

রাদের দুলাভাই ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক গিয়াস উদ্দিন পরশ জানান, আজ বেলা ১১টার দিকে তাঁর শ্যালক রাদ রামকৃষ্ণপুর এলাকায় স্থানীয় একটি ইট ভাটার পাশে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুঁজি করে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় লোকজন। লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে রাদকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুরুজ্জামান শামীম বলেন, ‘পানিতে ডুবে শ্বাসরোধে রাদের মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার আগেই সে মারা গেছে।’

লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, রাদের মা শিল্পী খাতুন তাঁর ভাগনি। তিন ভাই-বোনের মধ্যে রাদ সবার ছোট। তার বড় ভাই সেলিম হোসেন সৌদি আরব প্রবাসী ও বোন ইতি খাতুন বিবাহিত। সে মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। সন্ধ্যার দিকে রামকৃষ্ণপুর ঈদগাহ ময়দানে জানাজা শেষে রামানন্দপুর-সন্তোষপুর কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

১৩৭ বার ভিউ হয়েছে
0Shares